Advertisement
১১ মে ২০২৪
Derek O'Brien

Bengal Polls: নারী সুরক্ষা নিয়ে মোদী মিথ্যা বলেছেন অভিযোগ তুলে ক্ষমা চাওয়ার দাবি তৃণমূলের

প্রধানমন্ত্রী অভিযোগ করেন, তৃণমূল যে ভাবে তোলাবাজি, গুন্ডাগিরিকে নিজের দলের নীতি বানিয়েছে, তাতে রাজ্যে নারী সুরক্ষা প্রশ্নের মুখে।

 ডেরেক ও’ব্রায়েন ও নরেন্দ্র মোদী।

ডেরেক ও’ব্রায়েন ও নরেন্দ্র মোদী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ২১:২৬
Share: Save:

বাংলায় নারী সুরক্ষা প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মিথ্যা বলছেন অভিযোগ তুলে ক্ষমা চাওয়ার দাবি তুলল তৃণমূল। দলের জাতীয় মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন এক ভিডিয়ো বার্তায় এই দাবি জানিয়েছেন। শনিবার গঙ্গারামপুরের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে নানা অভিযোগে সুর চড়ান মোদী। রাজ্যের নারী সুরক্ষা প্রশ্নের মুখে বলে দাবি করেন তিনি। সেই প্রসঙ্গেই ডেরেকের দাবি, ‘‘পশ্চিমবঙ্গে ৮৮টি ফার্স্ট ট্র্যাক কোর্ট আছে। এই ৮৮টি ফার্স্ট ট্র্যাক কোর্টের মধ্যে ৪৫টি মহিলাদের জন্য। ১৯টি মানবাধিকার কোর্ট রয়েছে। বালুরঘাটের ধর্ষণ মামলা নিয়ে প্রধানমন্ত্রী ভুল তথ্য দিয়েছেন। ওখানে কী হয়েছিল? ৭২ ঘণ্টার মধ্যে চার্জশিট দেওয়া হয়েছে। মোদী’জি মিথ্যে বলছেন। মোদী’জিকে ক্ষমা চাইতে হবে। এখানে এসে মিথ্যে প্রচার করছেন।’’

প্রসঙ্গত, শনিবার দক্ষিণ দিনাজপুর জেলা গঙ্গারামপুরের জনসভায় প্রধানমন্ত্রী অভিযোগ করেন, তৃণমূল যে ভাবে তোলাবাজি, গুন্ডাগিরিকে নিজের দলের নীতি বানিয়েছে, তাতে রাজ্যে নারী সুরক্ষা প্রশ্নের মুখে। দক্ষিণ দিনাজপুর জেলার এক স্কুল শিক্ষিকা ও তাঁর পরিবারের কথা উল্লেখ করে মোদী বলেন, ‘‘তৃণমূলের গুন্ডারা ওই স্কুল শিক্ষিকা ও তাঁর পরিবারের উপরে জুলুম চালিয়েছে। সেই ঘটনা থেকে স্পষ্ট যে, এখানকার নারীদের কী জঘন্য অপরাধের সম্মুখীন হতে হয়।’’ প্রধানমন্ত্রীর এমন বক্তৃতা শেষ হতেই প্রতিক্রিয়ায় ভিডিও বার্তা দেন ডেরেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE