Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sitalkuchi

bengal polls: গা ঘেঁষে বেরিয়ে গেল গুলি

আমরাও কোনওক্রমে বেঁচে বেরিয়ে আসি। পরে শুনলাম, চার জনের মধ্যে একটি বাচ্চা ছেলে ছিল।

জহিরুল হক

জহিরুল হক

শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২১ ০৫:৩৩
Share: Save:

ভোটের দিন বুথের বাইরে গোলমাল হয়, এটা জানতাম। কিন্তু একেবারে বুথে গুলি চলবে, ভাবতেও পারিনি। এ দিন সকালে আমি ভোটের লাইনেই ছিলাম। একটা কিছু গোলমাল হচ্ছিল। ভোটগ্রহণ বন্ধ হয়ে গিয়েছিল কিছুক্ষণের জন্য। আমরা লাইনেই দাঁড়িয়েছিলাম। হঠাৎ গুলির আওয়াজ শুনতে পাই। পরপর। কিছু বোঝার আগে একটা গুলি একেবারে আমার গা ঘেঁষে বেরিয়ে যায়। অল্পের জন্য বেঁচে যাই। ঘটনার অভিঘাতে খুব ঘাবড়ে গিয়েছিলাম।

কিন্তু সকলে তো আমার মতো ভাগ্যবান নয়। চার জনের মৃত্যু হয়েছে এই ঘটনায়। ততক্ষণে ভোটের লাইন থেকে সকলে এ-দিক ও-দিক ছুটতে শুরু করেছে। আমরাও কোনওক্রমে বেঁচে বেরিয়ে আসি। পরে শুনলাম, চার জনের মধ্যে একটি বাচ্চা ছেলে ছিল। প্রথম বারের ভোটার। কেরল থেকে বাড়ি এসেছিল শুধু ভোট দেবে বলে। ভীষণ কষ্ট হচ্ছে।

আমরা ভোটের লাইনে দাঁড়িয়েছিলাম। বাইরে কোথাও গোলমাল হচ্ছিল। চেঁচামেচি শুনতে পাচ্ছিলাম। কিন্তু সেটা তো ভোট কেন্দ্রের বাইরে। তার পরে যে বুথের মধ্যে এমন হবে, সেটা ধারণাও করতে পারিনি। মৃতদের মধ্যে আমার চেনা লোকজনও রয়েছে। কী ভাবে ওদের বাড়িতে যাব, ভাবতে পারছি না।

(প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Assembly Election 2021 Sitalkuchi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE