Advertisement
০৫ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: ভোটের আগে ১ লক্ষ টাকার জাল নোট, আগ্নেয়াস্ত্র মিলল তুফানগঞ্জে

নীলবাড়ির লড়াইয়ে আগামী ১০ এপ্রিল তুফানগঞ্জ আসনে ভোট। তার আগে জাল নোট এবং আগ্নেয়াস্ত্র উদ্ধারে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

এই গাড়ি থেকেই উদ্ধার হয় জাল নোট।

এই গাড়ি থেকেই উদ্ধার হয় জাল নোট। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ২৩:৪৬
Share: Save:

ভোটের আগে তুফানগঞ্জের ২টি গাড়ি থেকে প্রায় ১ লক্ষ টাকার জাল নোট-সহ আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করল পুলিশ। এই ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বিকেলে নাককাটিগাছ গ্রাম পঞ্চায়েতের চামটা মোড় এলাকায় স্থানীয় বাসিন্দারা একটি সন্দেহজনক গাড়ি দেখেন। সেই গাড়ি থেকে ১টি আগ্নেয়াস্ত্র-সহ ১ রাউন্ড গুলি উদ্ধার হয়। এর পর ওই এলাকাতে আরও ১টি গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয় গ্রামবাসীদের। সেই গাড়ি থেকে ১ লক্ষ টাকার জাল নোট, ১টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলি উদ্ধার করেন তাঁরা। এর পরই ওই গাড়িটিতে ভাঙচুর চালান গ্রামবাসীরা। এর পর পুলিশকে খবর দেওয়া হলে ২টি গাড়িতে থাকা ৪ জনকে আটক করে পুলিশ।

নীলবাড়ির লড়াইয়ে আগামী ১০ এপ্রিল তুফানগঞ্জ আসনে ভোট। তার আগে জাল নোট এবং আগ্নেয়াস্ত্র উদ্ধারে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ওই জালনোট এবং আগ্নেয়াস্ত্র কোথায় এবং কী উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

জেলার পুলিশ সুপার দেবাশিস ধর বলেন, ‘‘২টি গাড়ি থেকে ২টি আগ্নেয়াস্ত্র, ৩ রাউন্ড গুলি এবং ১ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। মনে হচ্ছে টাকাগুলি জাল।’’ ধৃত ৪ জনই কোচবিহারের বাসিন্দা বলে জানিয়েছেন তিনি। এর সঙ্গে কোনও রাজনৈতিক সম্পর্ক রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE