×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ জুন ২০২১ ই-পেপার

Bengal Polls: মানিকচকে ফের হিংসা, অস্ত্রের কোপ ২ তৃণমূলকর্মীকে, অভিযুক্ত বিজেপি এবং মোর্চা

নিজস্ব সংবাদদাতা
ইংরেজবাজার ০১ মে ২০২১ ১১:১৯
সংঘর্ষে আহত তৃণমূলকর্মী।

সংঘর্ষে আহত তৃণমূলকর্মী।
নিজস্ব চিত্র।

ভোট-পরবর্তী হিংসার ঘটনায় উত্তপ্ত মালদহের মানিকচক। তৃণমূলের অভিযোগ, নুরপুর গ্রামে বিজেপি এবং সংযুক্ত মোর্চা আশ্রিত দুষ্কৃতীরা যৌথ ভাবে হামলা চালিয়েছে। দু’জন তৃণমূলকর্মীকে এলোপাথাড়ি ধারাল অস্ত্রের কোপ মারা হয়েছে বলেও অভিযোগ। যদিও সংযুক্ত মোর্চা ও বিজেপি-র তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

তৃণমূলের অভিযোগ, শুক্রবার রাতে সংযুক্ত মোর্চা এবং বিজেপি একজোট হয়ে হামলা চালায় তৃণমূল কর্মীদের উপর। হামলায় গুরুতর আহত হন দুই তৃণমূলকর্মী। স্থানীয় সূত্রের খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় ভোট গ্রহণ শেষ হওয়ার পর থেকে এলাকায় কংগ্রেস ও বিজেপি-র সঙ্গে দফায় দফায় তৃণমূল কর্মীদের গন্ডগোল শুরু হয়। বিজেপি এবং কংগ্রেসের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসের অভিযোগ তুলে মানিকচক থানার লিখিত অভিযোগ করা হয় তৃণমূলের তরফে।

অভিযোগ, শুক্রবার রাত ১০টা নাগাদ হঠাৎই তৃণমূল কর্মী মহম্মদ এমামুল ও মহম্মদ আমরুদের উপর হামলা চালানো হয়। মারা হয় ধারাল অস্ত্রের কোপ। গুরুতর আহত এমামুলকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। প্রসঙ্গত, ভোটের আগে মানিকচকে কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী (ডালু) এবং বিধানসভায় দলের প্রার্থী মোত্তাকিন আলমের উপর হামলার অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে।

Advertisement
Advertisement