Advertisement
০৭ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: ধুবুলিয়ায় যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য, মৃত ব্যক্তি দলীয় কর্মী বলে দাবি বিজেপি-র

মৃতের পরিবার জানিয়েছে, দীপঙ্কর কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন না। কী কারণে তাঁকে খুন হতে হয়েছে সেই বিষয়ে তদন্তের দাবি তুলেছে পরিবার।

প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
ধুবুলিয়া শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১৬:১০
Share: Save:

এক যুবকের মৃতদেহ উদ্ধার হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল নদিয়ার ধুবুলিয়াতে। এই ঘটনাকে নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। মৃত যুবক বিজেপি কর্মী বলে দাবি করেছে গেরুয়া শিবির। দাবি অস্বীকার করেছে তৃণমূল।

সূত্রের খবর, মৃত যুবকের নাম দীপঙ্কর বারুই (২৬)। বৃহস্পতিবার এই দেহ উদ্ধারের পরে নদিয়া জেলা বিজেপি দাবি করে, ওই যুবক বিজেপি কর্মী। বুধবার ধুবুলিয়ায় বিজেপি-র একটি মিছিলে ওই যুবক গিয়েছিলেন বলে দাবি তাদের। মিছিলে যাওয়ার জন্যই ওই যুবককে খুন করা হয়েছে বলে অভিযোগ বিজেপি-র।

অবশ্য মৃতের পরিবার সূত্রে খবর, দীপঙ্কর কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন না। কিন্তু কী কারণে তাঁকে খুন হতে হয়েছে সেই বিষয়ে তদন্তের দাবি তুলেছে পরিবার।

এই ঘটনায় বিজেপি-র দাবি উড়িয়ে দিয়েছে তৃণমূল। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, এর পিছনে কোনও রাজনৈতিক কারণ নেই। তবে কেন ওই যুবক খুন হয়েছেন, সেই বিষয়ে তদন্তের দাবি জানিয়েছে শাসক দল। এই খুনের ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP dead body West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE