×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জুন ২০২১ ই-পেপার

Bengal Polls: হঠাৎই পড়ে গেল ভারী যন্ত্র, পুরশুড়ায় প্রচারে বেরিয়ে পায়ে চোট পেলেন মিমি চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
পুরশুড়া ২৬ মার্চ ২০২১ ২১:০০
পুরশুড়ায় প্রচারে মিমি চক্রবর্তী।

পুরশুড়ায় প্রচারে মিমি চক্রবর্তী।
—নিজস্ব চিত্র।

দলীয় প্রার্থীর সমর্থনে ভোটপ্রচারে বেরিয়ে ডান পায়ে আঘাত পেলেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা মিমি চক্রবর্তী। শুক্রবার হুগলির পুরশুড়ায় গাড়িতে করে প্রচারের সময় মিমির পায়ে একটি মাইকের মেশিন পড়ে যায়। তাতেই আঘাত পান তিনি। যদিও আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক শুশ্রূষার পর ফের প্রচার শুরু করেন মিমি।

পুরশুড়ার কেন্দ্রের তৃণমূল প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে প্রচার করতে শুক্রবার দুপুরে চিলাডিঙ্গি এলাকায় এসেছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের সাংসদ মিমি। দুপুরে হেলিকপ্টার করে চিলাডিঙ্গিতে নেমে নিজের গাড়ি চড়ে এলাকায় প্রচারের কাজ শুরু করেন তিনি।

স্থানীয় সূত্রে খবর, চিলাডিঙ্গিতে এসে নিজের গাড়ি ছেড়ে প্রচারের জন্য রাখা একটি হুডখোলা গাড়িতে উঠে বসেন মিমি। সে সময় মিমিকে দেখতে এলাকার মানুষজনের ভিড় উপচে পড়ছে। ভিড় ঠেলেই প্রচারের গাড়ি এগোতে থাকে। তবে হঠাৎই বিপত্তি ঘটে। প্রচারের কাজে ব্যবহৃত মাইকের একটি মেশিন মিমির ডান পায়ের গোড়ালির উপরে এসে পড়ে। সঙ্গে সঙ্গে গাড়ি থামিয়ে তাঁর শুশ্রূষা শুরু করেন মিমির নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা। এলাকারই একজনের বাড়ি থেকে বরফ নিয়ে এসে মিমির পায়ে দেওয়া হয়। কিছুক্ষণ পর ব্যথা কমলে ফের প্রচার শুরু করেন মিমি। বিকেলের দিকে প্রচারের কাজ সেরে হেলিকপ্টারের করে ফের কলকাতা ফিরে যান মিমি। শুক্রবার রাতে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে আনন্দবাজার ডিজিটালের কাছে মিমি বলেন, “পুরশুড়ায় ভোটের প্রচারে গিয়ে পায়ে চোট লেগেছে। ব্যথার জায়গায় আইস প্যাক দেওয়া হয়েছে। ওখান থেকে ফিরে এসে ডাক্তার দেখিয়েছি। ব্যথা আপাতত থাকবে বলেছেন ডাক্তার।”

Advertisement

পায়ে চোট লাগলেও মিমি যে ভাবে প্রচারের কাজ চালিয়ে গিয়েছেন, তাতে যারপরনাই অভিভূত দিলীপ। তিনি বলেন, “সাংসদ মিমি চক্রবর্তী আমার জন্য পুরশুড়ায় প্রচারে আসায় কৃতজ্ঞ। প্রচারের গাড়িতে মাইকের একটি মেশিন পড়ে গিয়ে পায়ে আঘাত পান তিনি। তবে পায়ে চোট লাগার পরেও উনি প্রচার বন্ধ করেননি।”

Advertisement