Advertisement
১৯ এপ্রিল ২০২৪
bomb

Bengal Polls: ভোটের আগের দিন বোমা উদ্ধার রায়গঞ্জে, তরজায় বিজেপি-তৃণমূল

রায়গঞ্জের দেবীনগর উত্তর গোয়ালপাড়ায় বিজেপি-র বুথ সভাপতির বাড়ির কাছে জঙ্গলে একটি বস্তায় বোমা রাখা ছিল।

এই বস্তায় বোমা রাখা ছিল।

এই বস্তায় বোমা রাখা ছিল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ১৩:১২
Share: Save:

ষষ্ঠ দফার নির্বাচনের আগে বোমা উদ্ধার হল রায়গঞ্জে। বুধবার সকালে রায়গঞ্জে এক বস্তাভর্তি বোমা উদ্ধারের ঘটনায় বিজেপি-তৃণমূলের তরজা শুরু হয়েছে। বিজেপি-র অভিযোগ, বৃহস্পতিবার ভোটের আগে ভয় দেখানোর জন্যই এ কাজ করেছে তৃণমূল। যদিও এই অভিযোগ অস্বীকার করে তৃণমূলের দাবি, গোটাটাই বিজেপি-র চক্রান্ত।

বিজেপি-র দাবি, উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের দেবীনগর উত্তর গোয়ালপাড়ায় দলের ২৬৬ নম্বর বুথ সভাপতি বিকাশ সরকারের বাড়ির কাছে একটি জঙ্গলে ওই বস্তাভর্তি বোমা রাখা ছিল। বিকাশের স্ত্রী মল্লিকা সরকার বলেন, ‘‘সকালে আবর্জনা ফেলতে গিয়ে বাড়ির সামনের জঙ্গলে একটি নতুন বস্তা পড়ে থাকতে দেখে সন্দেহ হয়। কাঠি দিয়ে বস্তার মুখ খুলে দেখি ভেতরে বোমা রাখা।’’ মল্লিকার অভিযোগ, ‘‘দিন কয়েক ধরেই তৃণমূলের লোকজন আমাদের ভয় দেখাচ্ছে। ভোটের পর দেখে নেব বলেও হুমকি দিয়েছে। আমাকে সরাসরি কিছু না বললেও ভয় দেখানোর জন্যই বাড়ির সামনে বোমা রেখে গিয়েছে।’’

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। স্থানীয় পঞ্চায়েতের সদস্য তথা তৃণমূল নেতা আজিমুল রহমানের পাল্টা দাবি, ‘‘এই এলাকায় ৯০ শতাংশই তৃণমূলের ভোটার। তাই বোমা রেখে তৃণমূলের নামে দোষারোপ করছে বিজেপি। এ সবই বিজেপি-র পরিকল্পনা।’’

নীলবাড়ির লড়াইয়ের ষষ্ঠ দফায় বৃহস্পতিবার রায়গঞ্জ আসনে ভোট। তার একদিন আগেই এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। বুধবার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এবং কুইক রেসপন্স টিমের সঙ্গে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC bomb West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE