Advertisement
০৮ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: মুর্শিদাবাদে কংগ্রেস কর্মীকে বোমা মেরে খুন, অভিযোগ ওড়াল তৃণমূল

হরিহরপাড়া বিধানসভা তে অষ্টম দফার নির্বাচন আগামী ২৯শে এপ্রিল। আর তার দশ দিন আগে বোমা হামলা এবং মৃত্যু হল কংগ্রেস কর্মীর।

নিহত কংগ্রেস কর্মী আবুল কাশেম

নিহত কংগ্রেস কর্মী আবুল কাশেম বহরমপুর

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ০৩:৩১
Share: Save:

বিধানসভা নির্বাচনের আগে উতপ্ত মুর্শিদাবাদ। জেলার হরিহরপাড়া থানা এলাকায় এক কংগ্রেস কর্মীকে বোমা মেরে খুন করার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার হরিহরপাড়া থানার অন্তর্গত বিলধারীপাড়ার ঘোষালপুর এলাকায়। মৃত কংগ্রেস কর্মীর নাম আবুল কাশেম। রাজনৈতিক সংঘর্ষের জেরে এলাকায় ব্যাপক বোমাবাজি, গুলিও চালান হয় বলে অভিযোগ। ঘটনায় আবুল কাশেম গুরুতর জখম হন। তাঁকে বহরমপুর মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হরিহরপাড়া থানার পুলিশ।

হরিহরপাড়া বিধানসভা তে অষ্টম দফার নির্বাচন আগামী ২৯শে এপ্রিল। আর তার দশ দিন আগে বোমা হামলা এবং মৃত্যু হল কংগ্রেস কর্মীর।

প্রয়াত নেতার পুত্র নাসের তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, ‘‘উনি নমাজ পড়ে বেরিয়ে আসছিলেন। সেই সময় তাঁর ওপর প্রথমে ইট, পরে বোমা মারা হয়। তৃণমূলের দুষ্কৃতীরাই এই কাজ করেছে।’’

তৃণমূলের তরফ থেকে যদিও দাবি করা হয়েছে, এই ঘটনার সঙ্গে তাঁদের কোনও যোগ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Congress West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE