×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জুন ২০২১ ই-পেপার

Bengal Polls: অসুস্থ অভিনেতা সোহম, ফ্লুয়ে আক্রান্ত চণ্ডীপুরের তৃণমূল প্রার্থী, ভর্তি হাসপাতালে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ মার্চ ২০২১ ১৩:৪৫
অসুস্থ সোহম চক্রবর্তী।

অসুস্থ সোহম চক্রবর্তী।

অসুস্থ অভিনেতা সোহম চক্রবর্তী। ফ্লুয়ে আক্রান্ত তিনি। নীলবাড়ির লড়াইয়ে তৃণমূলের প্রার্থী অভিনেতা। পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে তাঁকে প্রার্থী ঘোষণা করেছে জোড়াফুল শিবির। সেখানে আগামী ১ এপ্রিল অর্থাৎ দ্বিতীয় দফায় ভোট।। তার আগে সোহম অসুস্থ হয়ে পড়ায় তাঁর প্রচারে থাকা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

অভিনেতার পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপতালে ভর্তি করা হয় সোহমকে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। তবে এখনই তাঁকে ছেড়ে দেওয়ার কোনও সম্ভাবনা নেই বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

তবে প্রথমে সোহমের সোয়াইন ফ্লু হয়েছে বলে জানা গেলেও, ফোনে আনন্দবাজার ডিজিটাল-কে সোহমের সহকারী বলেন, ‘‘সোয়াইন ফ্লু নয়। সাধারণ ফ্লু হয়েছে। সাধারণ কিছু পরীক্ষা করতে হবে। তার জন্য হাসপাতালে এসেছেন। এখন দাদা অনেকটাই স্থিতিশীল। কাল থেকেই আবার প্রচার শুরু করবে।’’

Advertisement

২০১৪ সালে তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই দলের সক্রিয় কর্মী হিসেবে কাজ করে আসছেন সোহম। তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতির দায়িত্বেও রয়েছেন। ২০১৬ সালে ভোটের ময়দানে পা রাখেন তিনি। সে বছর বড়জোড়া থেকে তাঁকে প্রার্থী করে তৃণমূল। সে বার যদিও জিততে পারেননি সোহম। তবে দলের একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করে যাচ্ছিলেন।

নীলবাড়ির লড়াইয়ে এ বার তাঁকে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের প্রার্থী ঘোষণা করে দল। প্রার্থিতালিকায় নাম ওঠার পরই প্রচার অভিযানে নেমে পড়েছিলেন সোহম। নন্দীগ্রামে মমতার প্রচারমঞ্চেও দেখা গিয়েছিল তাঁকে। ওই সফরেই নন্দীগ্রামে আঘাত পান মমতা। তার পর একাই প্রচার চালিয়ে যাচ্ছিলেন সোহম।

Advertisement