×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জুন ২০২১ ই-পেপার

Bengal Election: করোনা আক্রান্ত বাবুল সুপ্রিয়, এই নিয়ে দ্বিতীয় বার, একই সঙ্গে আক্রান্ত স্ত্রী রচনাও

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৫ এপ্রিল ২০২১ ১২:৫২


ফাইল চিত্র।

দ্বিতীয় বারের জন্য করোনা আক্রান্ত হলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আক্রান্ত হয়েছেন তাঁর স্ত্রী রচনাও। নিজেই টুইট করে এ কথা জানিয়েছেন বাবুল।

টুইটে বাবুল লেখেন, ‘আমি ও আমার স্ত্রী দু’জনেই করোনা আক্রান্ত হয়েছি। আমি দ্বিতীয় বারের জন্য। দুঃখের বিষয় আসানসোলে এ বার আমি ভোট দিতে পারব না। কিন্তু ২৬ তারিখের ভোটে আমাকে রাস্তায় প্রয়োজন ছিল। কারণ, তৃণমূলের দুষ্কৃতীরা ইতিমধ্যেই সেখানে অশান্তি করার চেষ্টা করছে’।

Advertisement

গত বছর অগস্ট মাসে কেন্দ্রীয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা আক্রান্ত হয়েছিলেন। তার আগেই শাহের সঙ্গে বৈঠক করেছিলেন বাবুল। তাই তিনিও নিভৃতবাসে যান। তাঁর সঙ্গে রাজ্যের আরও তিন সাংসদ (কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক, বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ ও রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার) নিভৃতবাসে গিয়েছিলেন।

গত বছর ডিসেম্বর মাসে বাবুলের বাবা সুনীলচন্দ্র বড়াল ও মা সুমিত্রা বড়াল করোনা আক্রান্ত হয়েছিলেন। দু’জনেই গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি ছিলেন। বাবার রিপোর্ট নেগেটিভ আসায় বাড়ি ফেরেন। কিন্তু মা সুমিত্রার মৃত্যু হয় ৯ ডিসেম্বর।

চলতি বিধানসভা নির্বাচনে টালিগঞ্জ থেকে বিজেপি প্রার্থী করেছে বাবুলকে। পঞ্চম দফার নির্বাচনে তাঁর ভোটগ্রহণ হয়ে গিয়েছে। তার পরেও একাধিক জায়গায় প্রচারে গিয়েছেন বাবুল। যদিও করোনা আক্রান্ত হওয়ায় এ বার তাঁকে নিভৃতবাসেই থাকতে হবে।

Advertisement