Advertisement
১৬ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Election: ডায়মন্ড হারবারে বিজেপি কার্যালয় জ্বালানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, দায় অস্বীকার

ইতিমধ্যেই ডায়মন্ড হারবার থানায় তৃণমূলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে বিজেপি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৭:২৭
Share: Save:

রাতের অন্ধকারে বিজেপি কার্যালয় জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবারের ১ নম্বর ব্লকের দেয়ারকের ১৫৩ নম্বর বুথ এলাকায়। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

সূত্রের খবর, বিধানসভা নির্বাচনের আগে দলীয় কাজকর্মের জন্য দেয়ারকের ১৫৩ নম্বর বুথ এলাকায় একটি ছোট দলীয় কার্যালয় তৈরি করেছিলেন বিজেপি কর্মীরা। ভোটের পর এই কার্যালয়ে বিজেপি-র পতাকা, ফেস্টুন এবং ব্যানার মজুত করে রাখা ছিল। শুক্রবার গভীর রাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কার্যালয়ে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ। প্রায় পুরোপুরি ভস্মীভূত হয়ে যায় বিজেপি-র দলীয় কার্যালয়টি।

ঘটনার জেরে এলাকার বিজেপি কর্মী-সমর্থকরা ক্ষোভে ফেটে পড়েছেন। ইতিমধ্যেই ডায়মন্ড হারবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে বিজেপি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। এ বিষয়ে ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার বিজেপি-র কনভেনার দেবাংশু পণ্ডা বলেন, ‘‘ভোটে হেরে যাবে বলে জায়গায় জায়গায় আমাদের কর্মীদের হুমকি দিচ্ছে তৃণমূলের লোকজন। দেয়ারকে আমাদের পার্টি অফিস জ্বালিয়েছে ওরাই। আমরা চাই দোষীদের গ্রেফতার করুক পুলিশ। না হলে থানা ঘেরাও করে বিক্ষোভ চলবে।’

অবশ্য বিজেপি-র অভিযোগ মানতে নারাজ তৃণমূল। ডায়মন্ড হারবার ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি উমাপদ পুরকাইত বলেন, ‘‘এই ঘটনায় তৃণমূলের কোনও যোগ নেই। উল্টে এলাকায় সন্ত্রাস চালাচ্ছে বিজেপি। এখন মিথ্যে রটিয়ে প্রচারে আসার চেষ্টা করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diamond Harbour West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE