Advertisement
০৮ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Election: ভোটের সকালে মহাজাতি সদনের সামনে বোমাবাজি, উত্তপ্ত এলাকা

সকাল সাড়ে ৭টা নাগাদ দুটি বোমা ফাটে মহাজাতি সদনের সামনে। স্থানীয়রা জানিয়েছেন, গাড়িতে করে এসে কেউ বা কারা বোমা ছুড়ে পালিয়ে যায়।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১০:০৭
Share: Save:

বৃহস্পতিবার শেষ দফায় ভোটের দিন উত্তপ্ত হয়ে উঠল কলকাতা। বোমাবাজি হল জোড়াসাঁকো বিধানসভার অন্তর্গত মহাজাতি সদনের সামনে। এই ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা। যদিও এই ঘটনায় কেউ হতাহত হননি বলেই খবর।

জানা গিয়েছে, সকাল সাড়ে ৭টা নাগাদ দু’টি বোমা ফাটে মহাজাতি সদনের সামনে। স্থানীয়রা জানিয়েছেন, গাড়িতে করে এসে কেউ বা কারা বোমা ছুড়ে পালিয়ে যায়।

ঘটনার খবর পেয়েই এলাকায় পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। পুরো এলাকা ঘিরে ফেলে তারা। রাস্তার উপরে বোমার চিহ্ন পরীক্ষা করে দেখেন তাঁরা। আশপাশের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদও করা হয়েছে। কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা খতিয়ে দেখছে পুলিশ।

বোমাবাজির খবর পেয়ে ঘটনাস্থলে যান জোড়াসাঁকোর তৃণমূল প্রার্থী বিবেক গুপ্ত। তিনি বলেন, ‘‘আমি সকাল থেকেই এলাকায় ঘুরছি। বোমাবাজির কথা শুনে এখানে চলে এলাম। বিজেপি প্রার্থীর দেখা মেলেনি। উনি তো ২২ নম্বর ওয়ার্ডের দীর্ঘ দিনের কাউন্সিলর। ওঁর আসা উচিত ছিল।’’ যদিও এই ঘটনা নিয়ে বিজেপি বা প্রার্থী মীনা দেবী পুরোহিতের তরফে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE