Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Domkol

Bengal Polls: ডোমকলে তৃণমূল কর্মীর গাড়ি ধাক্কায় ১ সিপিএম কর্মীর মৃত্যুর অভিযোগ, আহত আরও ২

ডোমকল বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জাফিকুল ইসলাম বুধবার রাতে ৮টি গাড়ি নিয়ে শাহবাজপুর গ্রামে ভোটারদের ভয় দেখাচ্ছিল বলে অভিযোগ।

সিপিএম কর্মীর মৃত্যুতে শোকের ছায়া গ্রামে।

সিপিএম কর্মীর মৃত্যুতে শোকের ছায়া গ্রামে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ০৭:৪১
Share: Save:

শেষ দফার নির্বাচনের আগেই উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদ জেলার ডোমকল। অভিযোগ, তৃণমূল প্রার্থী এবং তাঁর দলবলের গাড়ি ধাক্কা মারে তিন জন সিপিএম কর্মীকে। বুধবার রাতের এই ঘটনায় এক সিপিএম কর্মীর মৃত্যু হয়েছে। বাকি দু’জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তৃণমূল নেতৃত্ব অস্বীকার করলেও এই ঘটনার জেরে উত্তাপ ছড়িয়েছে ডোমকল এলাকায়।

ডোমকল বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জাফিকুল ইসলাম বুধবার রাতে নির্বচনী বিধির তোয়াক্কা না করেই ৮টি গাড়ি নিয়ে শাহবাজপুর গ্রামে ভোটারদের ভয় দেখাচ্ছিল বলে অভিযোগ। রাত ১১টা নাগাদ গ্রামে বিদ্যুৎ না থাকায় অনেকেই বাড়ির বাইরে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। গাড়ি দেখেও জড়ো হন অনেকে। অভিযোগ, তখনই রাস্তার ধারে বসে থাকা কাদের আলি মণ্ডল, ওয়াসিম আল মামুন এবং লালচাঁদ মণ্ডলকে ধাক্কা মারে চলে যায় তৃণমূলের লোকেদের গাড়ি। গাড়ির ধাক্কায় গুরুতর জখম অবস্থায় তাঁদের নিয়ে যাওয়া হয় ডোমকল মহকুমা হাসপাতালে। সেখানেই কাদের আলি মণ্ডলকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। বাকি দু’জনকে পরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেড এবং হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনার জেরে শোকের ছায়া নেমে এসেছে ওই গ্রামে। যদিও তৃণমূল নেতৃত্ব এই ঘটনার কথা অস্বীকার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPM Domkol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE