Advertisement
২০ এপ্রিল ২০২৪
Udayan Guha

দিনহাটায় আক্রান্ত প্রাক্তন তৃণমূল বিধায়ক উদয়ন, অভিযোগ অস্বীকার বিজেপি-র

স্থানীয় তৃণমূল কর্মীরা তাঁকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানেই আপাতত চিকিৎসাধীন প্রাক্তন বিধায়ক।

চিকিৎসাধীন উদয়ন গুহ। -নিজস্ব চিত্র।

চিকিৎসাধীন উদয়ন গুহ। -নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ০৬ মে ২০২১ ১৫:০১
Share: Save:

রাজ্যে ভোট-পরবর্তী হিংসা থামার নাম নিচ্ছে না। এ বার ভোট-পরবর্তী হিংসার শিকার হলেন প্রাক্তন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার কোচবিহারের দিনহাটায়। ঘচটনার প্রতিবাদে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে শুক্রবার রাত ১২টা পর্যন্ত দিনহাটা বন্‌ধের ডাক দিয়েছে তৃণমূল।

তৃণমূলের অভিযোগ, বৃহস্পতিবার সকালে দিনহাটা শহরের তিন নম্বর ওয়ার্ডের বয়েজ ক্লাব এলাকায় উদয়নের উপর হামলা চালায় বিজেপি-র দুষ্কৃতীরা। উদয়নের গাড়ি ভাঙচুর করা হয়। মারধর করা হয় তাঁর নিরাপত্তারক্ষীকে। এমনকি দুষ্কৃতীদের হামলায় উদয়নের ডান হাত ভেঙে যায় বলে অভিযোগ। স্থানীয় তৃণমূল কর্মীরা তাঁদের উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানেই আপাতত চিকিৎসাধীন প্রাক্তন বিধায়ক। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে দিনহাটা শহরে।

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপি-র রাজ্য কমিটির সদস্য দীপ্তিমান সেনগুপ্ত বলেন, “বেশ কয়েক দিন ধরে দিনহাটা শহরের বয়েজ ক্লাব এলাকায় উদয়ন গুহের নেতৃত্বে তৃণমূল সন্ত্রাস চালাচ্ছে। ওই এলাকার পানীয় জল বন্ধ করে দেওয়া হয়েছে। মানুষ ক্ষিপ্ত হয়ে তাঁর উপর হামলা চালিয়েছেন। এই ঘটনার সঙ্গে বিজেপি কোনও ভাবে যুক্ত নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Udayan Guha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE