Advertisement
১১ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: আরামবাগে ফের আক্রান্ত তৃণমূল প্রার্থী সুজাতা, ইটের ঘায়ে ভাঙল গড়ির কাচ

বীরপাড়া প্রাথমিক বিদ্যালয়ের বুথ নম্বর ২২৫ পরিদর্শনে গিয়েছিলেন। সেখান থেকে বেরনোর পরেই তাঁর উপর হামলা করা হয় বলে অভিযোগ করেন সুজাতা।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদাতা
আরামবাগ শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১৭:১৭
Share: Save:

তৃতীয় দফার ভোটের দিন বারবার আক্রান্ত হলেন আরামবাগ কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। সকালে আরাণ্ডির মহল্লাপাড়ায় বিক্ষোভের মুখে পড়েন সুজাতা। বিকেলে ফের তাঁকে বিক্ষোভের মুখে পড়তে হয় ওই কেন্দ্রেরই ডিহি বাগনান এলাকায়। তিনি বীরপাড়া প্রাথমিক বিদ্যালয়ের বুথ নম্বর ২২৫ পরিদর্শনে গিয়েছিলেন। সেখান থেকে বেরনোর পরেই তাঁর উপর হামলা করা হয় বলে অভিযোগ করেন সুজাতা। ঘটনায় সুজাতার গাড়ির কাচ ভেঙে যায়।

ছবি ও ভিডিয়োতে স্পষ্ট, সুজাতাকে ইট নিয়ে আক্রমণ করেছে হামলাকারীরা। সেই ইটের ঘায়ে কাচ ভেঙেছে গাড়ির। সকালের মতোই সুজাতার অভিযোগ, ‘‘এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করে তৃণমূলের ভোটারদের ভোট দিতে বাধা দিচ্ছে বিজেপি। বাড়ির মহিলারা হাতে ভোটার কার্ড নিয়ে নিরাপত্তার অভাবে বাড়িতে বসে রয়েছেন। বিজেপি-র এই সন্ত্রাসের রাজনীতি চালাচ্ছে। আমার গাড়িতে বড় ইট ছুড়ে মারা হয়েছে। ওদের কাছে বোমা-গুলিও ছিল।’’

সকালেই আরামবাগে আক্রান্ত হয়েছিলেন তিনি। গ্রামের বাড়িতে বাড়িতে ঘোরার সময় হঠাৎই তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীরা। বাঁশ নিয়ে তাড়া করে সুজাতাকে। কোনওমতে ধানক্ষেতের মধ্যে দিয়ে এলাকা থেকে বেরিয়ে আসেন তিনি। সংবাদ মাধ্যমে অভিযোগ করেন, তাঁকে প্রাণে মেরে ফেলার চক্রান্ত করেছে বিজেপি। শান্তিপূর্ণ ও অবাধ নির্বাচনের জন্য কমিশনের দৃষ্টি আকর্ষণ করেন তৃণমূল প্রার্থী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE