Advertisement
২৪ এপ্রিল ২০২৪
TMC

Bengal Polls: বাগনানে ধারালো অস্ত্রের কোপ তৃণমূল নেতাকে, অভিযোগ অস্বীকার বিজেপি-র

গোটা ঘটনায় বিজেপি-র দিকে আঙুল তুলেছেন বাগনানের তৃণমূল প্রার্থী অরুণাভ সেন।

আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে।

আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাগনান শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ০৯:৫০
Share: Save:

ভোটের সকালে রক্তপাত বাগনানে। অভিযোগ, সেখানে তৃণমূলের বুথ সভাপতির শরীরে ধারালো অস্ত্রের কোপ বসায় দুষ্কৃতীরা। গুরুতর জখম অবস্থায় উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। মঙ্গলবার সকাল সাড়ে নটার সময় এই প্রতিবেদন লেখা পর্যন্ত সেখানে এখন চিকিৎসাধীন তিনি। বিজেপি-র দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ তৃণমূলের। যদিও গেরুয়া শিবির অভিযোগ অস্বীকার করেছে।

মঙ্গলবার সকালে তৃতীয় দফার ভোট চলাকালীন বাগপাড়ায় ২৩৩ নম্বর বুথের সভাপতি যোগীবর বাগ আক্রান্ত হন বলে অভিযোগ। গোটা ঘটনায় বিজেপি-র দিকে আঙুল তুলেছেন বাগনানের তৃণমূল প্রার্থী অরুণাভ সেন। তিনি বলেন, ‘‘বিজেপি-র দুষ্কৃতীরাই ঘটনা ঘটিয়েছে। বুথ সভাপতি কাজ সেরে বাড়ি ফেরার সময় তাঁকে আক্রমণ করা হয়।’’ পায়ের তলার মাটি সরে যাচ্ছে বলেই বিজেপি এমন কাণ্ড ঘটিয়ে চলেছে বলেও মন্তব্য করেন অরুণাভ।

বিজেপি প্রার্থী অনুপম মল্লিক পাল্টা বলেন, ‘‘এই ঘটনার সঙ্গে কোনও যোগ নেই আমাদের। ওদের দলের গোষ্ঠীদ্বন্দ্ব থেকেই এই ঘটনা ঘটছে।’’

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE