Advertisement
২৪ এপ্রিল ২০২৪
TMC

ফের তৃণমূল বিধায়ককে টিকিট না দেওয়ার দাবি কোচবিহারে, পড়ল পোস্টার

জগদীশচন্দ্র বর্মা বসুনিয়াকে তৃণমূলের প্রার্থী না করার দাবিতে এ বার তাঁরই বিধানসভা কেন্দ্র সিতাইয়ে পোস্টার পড়েছে।

তৃণমূল বিধায়কের বিরুদ্ধে পোস্টার কোচবিহারে।

তৃণমূল বিধায়কের বিরুদ্ধে পোস্টার কোচবিহারে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২১ ২২:২৫
Share: Save:

কোচবিহারে তৃণমূলের জনসভা থেকে দিনহাটার বিধায়ক উদয়ন গুহের বিরুদ্ধে আওয়াজ উঠেছল আগেই। এ বার বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়াকে তৃণমূলের প্রার্থী না করার দাবিতে এ বার তাঁরই বিধানসভা কেন্দ্র সিতাইয়ে পোস্টার পড়েছে। তৃণমূলের বিধায়কের বিরুদ্ধে সিতাই বিধানসভা কেন্দ্রের কৃষিমেলা এলাকায় ওই পোস্টার ঘিরে ছড়িয়েছে গোটা এলাকায়।

৬ নম্বর সিতাই বিধানসভা তৃণমূল বাঁচাও কমিটির নামে বিভিন্ন জায়গায় পোস্টার লাগানো হয়েছে। সেখানে সিতাই বিধানসভা কেন্দ্রের বিধায়ক জগদীশচন্দ্রকে প্রার্থী না করে যে কোনও ব্যক্তিকে প্রার্থী করার আবেদন জানানো হয়েছে। পোস্টারে লেখা রয়েছে ‘বিজেপি-র চেয়েও বেশি সাম্প্রদায়িক সিতাই বিধানসভা কেন্দ্রের বিধায়ক জগদীশচন্দ্র’। ‘জগদীশ বসুনিয়াকে হাঁটাও তৃণমূল বাঁচাও’। ‘শিক্ষিকা ধর্ষণকারী নুর আলম হোসেনকে মিটিং-মিছিলে নিয়ে এলে মা-বোনেরা ঘৃণা করে’। এই পোস্টারের মাধ্যমে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সিতাইয়ে কাছে নতুন মুখের আবেদন জানানো হয়েছে।

কোচবিহার জেলা জুড়ে তৃণমূলের গোষ্ঠী কোন্দল নতুন ঘটনা নয়। জেলার প্রায় সর্বত্র তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে অস্বস্তিতে পড়েছে তৃণমূল জেলা এবং রাজ্য নেতৃত্ব। বিভিন্ন সময় দলের বিরুদ্ধে মুখ খুলেছে বহু নেতা। এ বার বিধায়কের বিরুদ্ধে পোস্টার পড়ায় সেই অস্বস্তি আরও বাড়ল বলেই মনে করছেন রাজনীতির কারবারিরা। এই বিষয়ে সিতাই বিধানসভা কেন্দ্রের বিধায়ক জগদীশচন্দ্র বলেন, ‘‘আমি কিছু দেখিনি, আমি কিছু জানি না, তাই এই বিষয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE