Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Entertainment News

নার্গিসের সঙ্গে কোনও মিল পাচ্ছেন মণীষার?

ওভারিয়ান ক্যানসার আক্রান্ত হওয়ার পর বহুদিন ছবি করেননি বলিউডের এক সময়ের পর্দা কাঁপানো এই নায়িকা। ২০১৭-য় ‘ডিয়ার মায়া’ নামে একটি ছবিতে কামব্যাক করলেও, সেভাবে দাগ কাটেনি ওই ছবি।

নার্গিসের লুকে মণীষা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

নার্গিসের লুকে মণীষা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০১৮ ১৫:৪০
Share: Save:

বহু প্রতীক্ষিত ছবি। এ বছর জুনেই মুক্তি পাওয়ার কথা সঞ্জয় দত্ত বায়োপিকের। যদিও ছবির নাম এখনও ঠিক করে উঠতে পারেননি পরিচালক রাজকুমার হিরানি।

বলিউডের সঞ্জু বাবার জীবন নিয়ে গড়ে ওঠা এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রণবীর কপূরকে। সঞ্জয়ের বডি এবং লুক পর্দায় ফুটিয়ে তোলার জন্য বেশ কয়েক মাস ধরে রুটিন তৈরি করে খাটাখাটনি করেছেন রণবীর। তাঁর জিম সেশনের ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছিলেন রণবীরের জিম ইনস্ট্রাক্টর।

রাজকুমার হিরানির স্বপ্নের এই প্রোজেক্টে চমক রয়েছে আরও। সবচেয়ে বড় চমক, সঞ্জয় দত্তের মায়ের ভূমিকায় অভিনয় করছেন মণীষা কৈরালা। ওভারিয়ান ক্যানসার আক্রান্ত হওয়ার পর বহুদিন ছবি করেননি বলিউডের এক সময়ের পর্দা কাঁপানো এই নায়িকা। ২০১৭-য় ‘ডিয়ার মায়া’ নামে একটি ছবিতে কামব্যাক করলেও, সেভাবে দাগ কাটেনি ওই ছবি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

এই পরিস্থিতিতে নার্গিসের মতো চরিত্রে অভিনয় এবং রাজকুমার হিরানির মতো পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ মণীষার কাছে বড় ব্রেক বলেই মনে করছে সিনেমহলের একাংশ।

আরও পড়ুন, সলমনকে প্রাণে মারার হুমকি রাজস্থানের গ্যাংস্টারের

আরও পড়ুন, মদ ছুঁয়েও দেখেন না এই বলি সেলেবরা

নার্গিসের ভূমিকায় মণীষার লুকও নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ার। রণবীর কপূরের একটি ফ্যানপেজ ইনস্টাগ্রামে ছবির শুটিংয়ের কয়েকটি ছবি শেয়ার করেছে। সেখানেই নজর কেড়েছেন মণীষা।

A post shared by Ranbir Kapoor Universe (@ranbirkapooruniverse) on

সূত্রের খবর, সঞ্জয়ের বাবা সুনীল দত্তের ভূমিকায় অভিনয় করবেন পরেশ রাওয়াল। এই চরিত্রে প্রথমে নাকি আমির খানকে ভাবা হয়েছিল।

সঞ্জয় দত্তের বায়োপিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা অনুষ্কা শর্মা, ভিকি কৌশল, সোনম কপূরেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন
Advertisement

Share this article

CLOSE