Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

ইয়ামি গৌতমকে ছেড়ে এখন এই নায়িকার প্রেমে মজেছেন পুলকিত!

সংবাদ সংস্থা
২৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৪১
বছর চারেক আগে বিবাহ বিচ্ছেদ হয়েছে। বিখ্যাত নায়িকার সঙ্গে প্রেমও বেশি দিন টেকেনি। ফের নাকি প্রেমে পড়েছেন অভিনেতা পুলকিত সম্রাট! বলিউডে এই মুহূর্তে এমনই গুঞ্জন। ছবি: ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

এই মুহূর্তে আনিস বাজমির ‘পাগলপনতি’নিয়ে ব্যস্ত পুলকিত। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন জন অ্যাব্রাহাম, অনিল কপূর, ইলিয়ানা ডিক্রুজ এবং কৃতি খারবান্দা। পুলকিত এই কৃতির প্রেমেই মজেছেন বলে শোনা যাচ্ছে।
Advertisement
দক্ষিণী ছবির পরিচিত মুখ কৃতি। অভিনয়ের পাশাপাশি তাঁর সৌন্দর্যেও মুগ্ধ অনুরাগীরা। ২০১৬ সালে ‘রাজ: রিবুট’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তার পর রাজকুমার রাওয়ের বিপরীতেও কাজ করেছেন। ‘পাগলপনতি’ পুলকিতের সঙ্গে প্রথম ছবি তাঁর।

সলমন খানের ‘রাখি বোন’ শ্বেতা রোহিরার সঙ্গে দীর্ঘদিন প্রেম ছিল পুলকিতের। সলমনের তালিমেই ২০১২ সালে অভিনয় জগতে পা রাখেন পুলকিত।
Advertisement
প্রথম ছবি ‘বিট্টু বস’-এই আশা জাগিয়েছিলেন পুলকিত। ‘ফুকরে’ এবং ‘ডলি কি ডোলি’ ছবিতেও তাঁর অভিনয় প্রশংসা পায়। কিন্তু অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বরাবর খবরে উঠে এসেছেন নায়ক।

বিয়ের এক বছরের মধ্যেই পুলকিত-শ্বেতার সংসারে ভাঙন ধরে। বিবাহ বিচ্ছেদ হয় ২০১৫ সালে। পরবর্তীকালে পুলকিতের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন শ্বেতা।

শ্বেতার দাবি, গর্ভপাতের জেরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। কিন্তু তাঁর পাশে থাকা তো দূর, সেই সময় নাকি ইয়ামি গৌতমের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত ছিলেন পুলকিত।

২০১৬ সালে ‘সনম রে’ ছবির শুটিংয়ে ইয়ামি-পুলকিতের আলাপ। সেখান থেকেই ঘনিষ্ঠতা শুরু। পুলকিতের বিবাহ বিচ্ছেদের পরও সম্পর্ক টিকেছিল তাঁদের। কিন্তু শুরু থেকেই পুলকিতকে পছন্দ করতেন না ইয়ামির মা-বাবা। ‘উরি’র সম্প্রতি বক্স অফিস সাফল্যে আপাতত কেরিয়ারেই ফোকাস করার সিদ্ধান্ত নিয়েছেন ইয়ামি।

শোনা যায়, সলমনের পরামর্শেই পুলকিতের সঙ্গে সম্পর্কে ইতি টানেন শ্বেতা। এই মুহূর্তে তিনিও অভিনয়ের সঙ্গে যুক্ত। তবে বাণিজ্যক ছবির চেয়ে থিয়েটারই বেশি পছন্দ তাঁর।