Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

Amitabh Bachchan: বিরতির পর কাজে ফিরলেন অমিতাভ, নেটমাধ্যমে ছবি দিলেন উচ্ছ্বসিত অভিনেতা

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ায় গত এপ্রিল মাসে মাঝপথেই থামিয়ে দিতে হয় এই ছবির শ্যুটিং।

অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ১৫:৪৭
Share: Save:

দরজা খুলেছে মায়ানগরীর স্টুডিয়োপাড়ার। গত সপ্তাহে কোভিডের সতর্কবিধি মেনে শ্যুটিং চালু করার নির্দেশ দিয়েছে মহারাষ্ট্র সরকার। সপ্তাহের শুরুতেই তাই নতুন ছবি ‘গুডবাই’-এর শ্যুটিং শুরু করে দিলেন অমিতাভ বচ্চন। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন নীনা গুপ্ত এবং দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনা।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ায় গত এপ্রিল মাসে মাঝপথেই থামিয়ে দিতে হয় এই ছবির শ্যুটিং। তবে বিরতির পর আবার ক্যামেরার সামনে দাঁড়াতে পেরে খুশি স্বয়ং বিগ বি। ইন্ডাস্ট্রিতে কাজ পাগল বলে পরিচিত বর্ষীয়ান অভিনেতার ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই তা আরও স্পষ্ট হয়ে যায়। সোমবার একটি ছবি দিয়েছেন অমিতাভ। গাড়ির ভিতরে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। করোনা সতর্কতায় মুখে মাস্ক, মাথা ঢেকেছেন এক টুকরো কাপড়ে। অভিনেতার দুটি চোখ শুধুমাত্র দৃশ্যমান। এই ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘সকাল ৭টা। কাজে যাচ্ছি। দ্বিতীয় দফার লকডাউনের পর প্রথম শ্যুটিং। প্যাঙ্গোলিন মাস্ক পরে রয়েছি।’ সময়ের সঙ্গে পরিস্থিতির উন্নতি হবে, সেই বিশ্বাসের কথাও এই পোস্টের মাধ্যমেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। অমিতাভের মতো নীনাও লকডাউনের পর প্রথম কাজে আসার মুহূর্ত ইনস্টাগ্রামে পোস্ট করলেন। তার সঙ্গে লিখলেন, ‘শ্যুটিংয়ে ফিরে এলাম।’

অতিমারিকালেও একাধিক কাজ অমিতাভের হাতে। ‘গুডবাই’-এর পাশাপাশি তাঁকে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’, ‘চেহরে’, ‘ঝুন্ড’ এবং ‘মে ডে’ ছবিতে। একই সঙ্গে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র জন্যও শ্যুটিং শুরু করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Amitabh Bachchan Neena Gupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE