কয়েক মাস আগেই সেলাই মেশিন চালানোর এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বরুণ ধবন। নতুন ছবিতে অভিনয়ের আনন্দ জানিয়ে, অনুষ্কা শর্মার সঙ্গে তাঁর আগামী ছবির নাম শেয়ার করেছিলেন। সেই ‘সুই ধাগা: মেড ইন ইন্ডিয়া’র সেটেই স্টান্ট করতে গিয়ে আহত হলেন বরুণ।

ফিল্মফেয়ার সূত্রে খবর, মধ্য প্রদেশের চান্দেরিতে শুটিং চলছিল ছবির। সেখানেই প্রোডাকশন টিমের বারণ সত্ত্বেও স্টান্ট দৃশ্যগুলি নিজে করবেন বলে সিদ্ধান্ত নেন বরুণ। রাস্তায় মারামারির একটি দৃশ্যে শুটিং করছিলেন অভিনেতা। দৃশ্যটি ছিল সিঁড়ি থেকে গড়িয়ে পড়ে যাওয়ার। দুষ্কৃতীর হাত থেকে নিজেকে বাঁচিয়ে পালানোর সময়ই সিঁড়ির স্টান্টটি রয়েছে। সিঁড়ি দিয়ে গড়িয়ে পড়ার সময়ই হঠাত্ চোট লাগে বরুণের। মাথা ও কপালে আঘাত পান তিনি। যদিও তা গুরুতর নয়।

সঙ্গে সঙ্গেই প্রাথমিক চিকিত্সা করানো হয় বরুণের। খানিক বিশ্রাম নিয়েই পরিকল্পনামাফিক শুট শেষ করেন অভিনেতা। শুটিং বন্ধ করেত রাজি হননি অভিনেতা নিজেই। তবে কোন দিন বা কখন এই দুর্ঘটনাটি ঘটেছিল তা জানা যায়নি।

চান্দেরিতে রাস্তায় সাইকেল চালাচ্ছেন বরুণ। পিছনে অনুষ্কা। শুটিং চলছে। ছবি: আইফা’র টুইটার পেজের সৌজন্যে।

‘সুই ধাগা: মেড ইন ইন্ডিয়া’ ছবিতে চরিত্রের প্রয়োজনে একেবারে আম-আদমির সাজে ধরা দিয়েছেন বরুণ ও অনুষ্কা। কয়েকদিন আগেই শুটিংয়ের এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অনুষ্কা শর্মা। ছবিতে বরুণের চরিত্রের নাম ‘মওজি’ এবং অনুষ্কার চরিত্র ‘মমতা’।

যশ রাজ ফিল্মস-এর প্রযোজনায় ও শরত্ কাটারিয়ায় পরিচালনায় ‘সুই ধাগা’ এমনই একটা গল্প,  যেখানে দর্শকেরা নিজেদের রোজকার জীবনের সঙ্গে অনেক মিল খুঁজে পাবেন বলে আশা ফিল্ম নির্মাতাদের। ছবিটি মুক্তি পাওয়ার কথা আগামী ২৮ সেপ্টেম্বর।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, ‘নো মেকআপ’ লুকে কেমন দেখায় এই বলি তারকাদের?