Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

বিয়ে করছি, চুম্বনের ছবি পোস্ট করে ঘোষণা অক্ষয় কুমারের নায়িকার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ ফেব্রুয়ারি ২০১৯ ০৯:৫০
সেলেব ওয়েডিংয়ের তালিকায় নতুন নাম অ্যামি জ্যাকসন।

বিয়ে করতে চলেছেন ২.০-র নায়িকা। পাত্র কে জানেন? প্রাক্তন বয়ফ্রেন্ড প্রতীক বব্বরের বিয়ে হয়েছে সম্প্রতি। প্রতীক বিয়ে করেছেন বান্ধবী সানিয়া সাগরকে। এ বার অ্যামিও গাঁটছড়া বাঁধতে চলেছেন।
Advertisement
অ্যামির বিয়ে হতে চলেছে লং টাইম বয়ফ্রেন্ড জর্জ পানাইয়োতুর সঙ্গে। তাঁরা ভেন্যু খোঁজাও শুরু করেছেন।

২০২০ সালের জানুয়ারিতেই গ্রিসেই বিয়ে করবেন তাঁরা। বলি সূত্রে খবর এমনটাই।
Advertisement
শোনা যাচ্ছে, গ্রিসের মাইকোনস দ্বীপে বিয়ে করার কথা ‘সিং ইজ ব্লিং’ নায়িকার।

গ্রিসে বিয়ে করার মূল কারণ কী? অ্যামির নাকি সমুদ্রের ধারে বিয়ে করার শখ। প্রেমিকের সঙ্গে এই দ্বীপেই বেড়াতে গিয়েছিলেন। তখনই ঠিক করেন এখানেই গাঁটছড়া বাঁধবেন।

বিয়ের পর লন্ডনেই থাকার কথা এই অভিনেত্রীর। হিন্দি ও দক্ষ‌িণ ভারতীয় ছবি ছাড়াও বিদেশের কয়েকটি ছবিতেও দেখা গিয়েছে এই ব্রিটিশ মডেল অভিনেত্রীকে।

জর্জ একজন মাল্টিমিলিওনেয়ার। ‘দ্য এবিলিটি গ্রুপ’ নামে একটি বহুজাতিক সংস্থার কর্ণধার তিনি। হিলটন, পার্কপ্লাজা, ডবল ট্রি এই হোটেলের চেনগুলির মালিক ছিলেন জর্জের বাবা অ্যান্দ্রেজ। উত্তরাধিকার সূত্রে এখন তিনিই কর্ণধার।

জর্জ ও অ্যামি অবশ্য ডিসেম্বর থেকেই তাঁদের নতুন বাড়িতে থাকতে শুরু করেছেন। বড়দিনের পার্টিও দিয়েছেন। প্রেমিককে চুম্বনের ছবিও পোস্ট করেছিলেন তিনি।

আফ্রিকায় বেড়াতে গিয়ে অ্যামিকে বিয়ের প্রস্তাব দেন জর্জ। অ্যামি উত্তর দেন, ‘শত সহস্র, অসংখ্য বার’। ১ জানুয়ারি অ্যামি এই ছবিটি পোস্ট করে বলেন, নতুন অ্যাডভেঞ্চার শুরু করছি। তখনই অ্যামির বিয়ে নিয়ে জল্পনা শুরু। অ্যামির হাতে একটি নতুন আংটিও দেখা যায় তার পর থেকেই।

অ্যামির হাতে একটি এই আংটি দেখেই অ্যামি ও জর্জের এনগেজমেন্টর বিষয়টি নজরে আসে বি টাউন ও কলিউড অনুরাগীদের। অ্যামি ওই পোস্টে লিখেছিলেন, ‘তিনি পৃথিবীর সবচেয়ে সুখী মেয়ে।’ প্রেমিকের উদ্দেশ্যে ‘আই লাভ ইউ’-ও লেখেন তিনি ওই পোস্টে।