Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জুন ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

বয়স হার মেনেছে এই বলিউড তারকাদের কাছে

নিজস্ব প্রতিবেদন ৩১ জুলাই ২০১৮ ১৩:২৫
বয়স যেন থেমে গিয়েছে। ত্বকের ভাঁজ কিংবা চুলে পাক ধরার সঙ্গে এঁদের ক্যারিশমার কোনও সম্পর্ক নেই। যেমন লিলেট দুবে। বয়স হার মেনেছে এই তারকাদের কাছে।এঁদের কাছে বয়স তো শুধুমাত্র একটা সংখ্যা।

কেউ বিশ্বাস করতে না চাইলেও এটাই সত্যি। ৫৩ বছর বয়স শাহরুখ খানের। এখনও তিনি অর্ধেকের চেয়েও কম বয়সী নায়িকাদের বিপরীতে সমান স্বচ্ছন্দ। এসআরকে-র পাশে বাকি নায়করা এক্কেবারে ম্লান।
Advertisement
মিস্টার পারফেফশনিস্ট আমির খান পড়লেন ৫২ বছরে।নিজের স্ক্রিন প্রেজেন্স নিয়ে বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা করে যে কোনও ভূমিকায় খাপ খাইয়ে নিতে পারেন এই সুপারস্টার।

নয় নয় করে ৫২টি বসন্ত পার করে ফেলেছেন সল্লু মিয়াঁও। বয়স যত বাড়ছে, ক্রেজও যেন বাড়ছে সলমন খানের।
Advertisement
‘কাল হো না হো’-তে ‘হট আন্টি’র চরিত্রে কামাল করেছিলেন লিলেট দুবে। বয়স ৬৩। পর্দায় তাঁর উপস্থিতি যে কোনও দর্শককে বিস্মিত করে। সম্প্রতি ‘সোনাটা’ ছবিতে মন কেড়েছেন দর্শকদের।

বি-টাউনে যতই নতুন হিরো আসুন, বলিউডের শাহেনশা এক জনই। বিগ-বি অমিতাভ বচ্চন। বয়স তাঁর কাছে কোনও বাধা নয়। একের পর এক ছবিতে দুর্দান্ত পারফরম্যান্স করে চলেছেন সমান তালে।

বলিউডের সেরা সুন্দরীদের একজন রেখা। তা সকলেই এক বাক্যে মানেন।তাঁর বয়সি নায়িকারা ক্যারিশমা হারালেও ৬৩ বছরে তিনি একই রকম গ্ল্যামারাস।

তব্বু এমন ধরনের চরিত্রে অভিনয় করেন,  যেখানে বয়স কোনও রকম বাধাই নয়। ৪৬ বছর বয়স হয়েছে ‘চিনি কম’ নায়িকার, কে বলবে বলুন তো।

কে বলবে ছাঁইয়া ছাঁইয়া গার্ল ৪৪!  ফ্যাশন স্টেটমেন্ট আর শরীরী বিভঙ্গে তাক লাগিয়ে দিতে পারেন মালাইকা অরোরা।

সারাদিন ব্যস্ত থাকেন বিভিন্ন ধরনের শারীরিক কসরতে। ফিট থাকাই মিলিন্দ সোমনের জীবনের মূলমন্ত্র। হট সুপার মডেল মিলিন্দ বিয়ে করলেন সম্প্রতি। তাঁর বয়স ৫২।