Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

সলমনের বিরুদ্ধে মুখ খোলার খেসারত দিতে হয়েছিল এই বলি তারকাদের

নিজস্ব প্রতিবেদন
২৯ জুন ২০১৮ ১০:০১
বলিউডে সলমন খানের প্রভাব-প্রতিপত্তির কথা কারও অজানা নয়। অনেক উঠতি তারকারই অভিষেক হয়েছে ভাইজানের হাত ধরে। আবার, সলমনের সঙ্গে বিতর্কে জড়িয়ে কেরিয়ারের বারোটা বাজিয়েছেন এমন তারকার সংখ্যাও কম নয়। গ্যালারির পাতায় দেখে নিন এমনই কিছু জনপ্রিয় তারকাকে যাঁরা নানা সময় সলমনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন। এবং বিভিন্ন ভাবে খেসারত দিয়েছিলেন।

বিবেক ওবরয়: সলমনের সঙ্গে বিচ্ছেদের পর বিবেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বর্য রাই। তার জন্য নাকি নানা সময় বিবেককে হেনস্থা করার অভিযোগ উঠেছিল সলমনের বিরুদ্ধে। মিডিয়ার সামনে রীতিমতো ঢাকঢোল পিটিয়ে সে কথা প্রচারও করেছিলেন বিবেক। অভিনেতার দাবি, এর পর থেকেই নাকি তাঁর কেরিয়ারে বড়সড় বিপর্যয় নেমে আসে। ছবির অফারও কমতে থাকে।
Advertisement
অনুরাগ কশ্যপ: সতীশ কৌশিকের আগে ‘তেরে নাম’ ছবির নির্দেশনার দায়িত্বে ছিলেন অনুরাগ কশ্যপ। তবে, এই ছবির জন্য সলমন নাকি একেবারেই পছন্দের তালিকায় ছিলেন না অনুরাগের। তাঁর দাবি ছিল, সলমনকে কাস্ট করার জন্য প্রযোজকেরা নাকি রীতিমতো হুমকি দিয়েছিলেন তাঁকে। এমনকী তাঁকে শারীরিক ভাবেও হেনস্থা হতে হয়েছিল। পরে ছবিটি থেকে বাদ দেওয়া হয় অনুরাগকে।

অরিজিত্ সিংহ: সলমনের সঞ্চালনায় একটি অ্যাওয়ার্ড শো-তে ঘুমিয়ে পড়েছিলেন অরিজিত্। নাম ঘোষণা হওয়ার পরেও সাড়া মেলেনি গায়কের। রীতিমতো ঘুম থেকে ডেকে তুলে পুরস্কার নিতে পাঠানো হয় তাঁকে। সোশ্যাল মিডিয়ায় অরিজিত্ বলেছিলেন, ঘটনার পর থেকে তাঁকে এড়িয়ে চলতেন সলমন। এমনকী ভাইজানের বেশ কিছু ছবির প্লেব্যাক থেকেও নাকি বাদ পড়েছিলেন অরিজিত্।
Advertisement
রেণুকা সাহানে: ‘হাম আপকে হ্যায় কৌন’ ছবিতে সলমনের বৌদির ভূমিকায় দেখা গিয়েছিল রেণুকাকে। কৃষ্ণসার হত্যায় সলমনের নাম জড়ানোর পর গোটা বলিউড যখন মুখে কুলুপ এঁটেছিল, তখন সলমনের বিরুদ্ধে গলা চড়িয়েছিলেন রেণুকা। ফেসবুকে দীর্ঘ পোস্ট করে কৃষ্ণসার হরিণ হত্যার অনৈতিক দিকটি তুলে ধরেছিলেন তিনি।

জুবের খান: ‘বিগ বস’ সিজন ১১-র প্রতিযোগী জুবের খানের সঙ্গে সলমনের বচসা রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। খারাপ ব্যবহারের জন্য জুবেরকে একটি এপিসোড থেকে বাদ দিয়েছিলেন সলমন। বিতর্কের শুরু এর পর থেকেই। জুবেরের দাবি ছিল, সলমন তাঁকে অশালীন কথা বলে হেনস্থাও করেছিলেন।

রণবীর কপূর: সলমনের সঙ্গে সম্পর্কে ভাঙন ধরার পর রণবীরকে ডেট করেছিলেন ক্যাটরিনা। সলমন-রণবীরের কাজিয়ার সূত্রপাত সেখান থেকেই। রণবীরের দাবি ছিল, সলমন তাঁকে জনসমক্ষে একাধিক বার হেনস্থা করার চেষ্টা করেছিলেন। এমনকী সলমনের বোন অর্পিতা খানের জন্মদিনের অনুষ্ঠানে তাঁকে ও ক্যাটরিনাকে নাকি অপমানও করেছিলেন ভাইজান।

সোনা মহাপাত্র: ‘সুলতান’ ছবির পর সলমনের একটি বিতর্কিত মন্তব্যকে ঘিরে সুর চড়িয়েছিলেন সোনা। সলমন বলেছিলেন, ছবির শুটিংয়ের পর তাঁর নাকি মনে হয়েছিল তিনি ধর্ষিত হয়েছেন। ধর্ষণের মতো সামাজিক ব্যধিকে এত লঘু করে দেখানোর জন্য বেশ কড়া ভাষাতেই সলমনকে আক্রমণ করেছিলেন সোনা। এর পরে সোশ্যাল মিডিয়ায় সলমনের ফ্যানেদের আক্রমণের শিকার হতে হয় তাঁকে।