×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ জুন ২০২১ ই-পেপার

বিনোদন

এঁরা এই সব সেলেবের ভাই-বোন, জানতেন?

নিজস্ব প্রতিবেদন
২৬ মার্চ ২০১৭ ১৩:১৮
ঐশ্বর্যা রাইয়ের ভাইয়ের নাম আদিত্য রাই।<br> আদিত্য পেশায় নৌবাহিনীর মেকানিক্যাল ইঞ্জিনিয়ার।

দীপিকা পাড়ুকোনের বোন আনিশা। <br>তবে দিদির মতো ফিল্ম দুনিয়ায় আসেননি তিনি। <br>আনিশা একজন স্পোর্টসপার্সন। গল্ফ-এ ভারতে নবম স্থানে রয়েছেন।
Advertisement
অর্জুন কপূরের দিদি আনশুলা। <br>কলম্বিয়ার বার্নার্ড কলেজ থেকে স্নাতক করেছেন আনশুলা। <br>অর্জুনের সাফল্যের পিছনে তাঁর অবদান রয়েছে।<br> দিদির থেকেই নাকি সমস্ত মনের জোর পান অর্জুন।

বিপাশা বসুর বোন বিজয়েতা বসু। <br>এখনও ফিল্ম দুনিয়ায় তাঁকে কেউ চেনেন না। <br>তবে খুব তাড়তাড়ি হয়তো তাঁকে দেখা যেতে পারে স্ক্রিনে।<br> দিদি বিপাশার পরামর্শে সেই চেষ্টাই চালাচ্ছেন তিনি।
Advertisement
আলিয়া ভট্টের ভাই রাহুল। <br>আলিয়ার মতো অভিনয় দুনিয়ার আসা তাঁর পছন্দ নয়। <br>নিজের ইচ্ছায় তাই তিনি একজন ফিটনেস ট্রেনার। <br>যদিও বিগ বস-৪ এ তিনি অংশগ্রহণ করেছিলেন। কিন্তু খুব তাড়তাড়ি বাদ চলেও যান।

রণবীর কপূরের বড় বোন ঋদ্ধিমা কপূর।<br> ঋদ্ধিমা ঋষি কপূর এবং নীতু কাপূরের মেয়ে।<br> কপূর পরিবারের এমন একজন সদস্য নীতু যে পারিবারিক ধারা বজায় রেখে বলিউডে পা রাখেননি।<br> দিল্লির এক ব্যবসায়ীকে বিয়ে করে সংসার করেছেন।

সোনম কপূরের বোন রিহা কপূর।<br> দিদির মতো ক্যামেরায় সামনে থাকার চেয়ে পিছনে থাকতেই বেশি পছন্দ রিহার।<br> সোনমের অবাক করা লুকের জন্য বেশিরভাগ কৃতিত্বই নাকি তাঁর।<br> ‘ওয়েক আপ সিড’-এর সহকারী পরিচালকও ছিলেন তিনি।

শাহরুখের দিদি শেহনাজ লালালুখ।<br> গ্ল্যামার থেকে অনেক দূরে থাকা এই দিদি শাহরুখের সঙ্গে মন্নতেই থাকেন।

প্রিয়ঙ্কা চোপড়ার ভাই সিদ্ধার্থ।<br> বরাবারই তাঁর খাবারের প্রতি ঝোঁক।<br> সেই ইচ্ছাকে প্রাধান্য দিয়েই আজ তিনি সুইৎজারল্যান্ডের একজন নামকরা রাঁধুনি। <br>জেনেভার বিশ্ববিদ্যালয় থেকে রান্না নিয়ে পড়াশোনা করেন।