মোটা বউ আর তার ‘আম আদমি’ স্বামীর অদ্ভুত কেমিস্ট্রিতে নতুন এই জুটির বলিউড ডেবিউ ছিল তাক লাগিয়ে দেওয়ার মতো। বক্স অফিস মাত করে সমালোচকদের বাহবাও কুড়িয়েছিল এই জুটি। বছর দুয়েক পরে ফের আসছে সেই জুটি। ফিরছে নবদম্পতির বৈবাহিক জীবনের একটু অন্য রকম সমস্যার সমাধান করতে। সব কিছু ঠিকঠাক চললে আগামী মাসেই শুরু হবে আয়ুষ্মান খুরানা আর ভূমি পেদনাকারের এই নতুন ছবির শুটিং।

আরও পড়ুন

হিন্দি রিয়ালিটি শোয়ে বিয়ে কিংবা এনগেজমেন্ট সেরেছেন যে সব তারকারা

জুটির প্রথম ছবি ‘দম লাগাকে হাইসা’ নজর কেড়েছিল বলিউডের তাবড় ফিল্ম সমালোচকদের। ভাল লেগেছিল অসংখ্য দর্শকদের। আয়ুষ্মান-ভূমি জুটি ফিরছে দক্ষিণী অভিনেতা-পরিচালক আরএস প্রসন্নর পরবর্তী ছবি ‘শুভ মঙ্গল সাবধান’-এ। এই ছবিটি প্রসন্নরই অভিনীত-পরিচালিত ছবি ‘কল্যান সময়াল সাধম’-এর হিন্দি রিমেক।

২০১৩-র ডিসেম্বরে মুক্তি পাওয়া এই তামিল রোমান্টিক কমেডি ছবিটি বেশ জনপ্রিয় হয়েছিল। এ বার সেই গল্প অবলম্বনে প্রসন্ন হিন্দিতে তৈরি করতে চলেছেন ‘শুভ মঙ্গল সাবধান’। তবে এই হিন্দি ছবিটিতে ওই হিট তামিল ছবির ‘রিমেক’ বলতে নারাজ অভিনেতা আয়ুষ্মান খুরানা। তাঁর মতে, এই ছবিটিকে ওই তামিল গল্পের ‘পুনর্জন্ম’ বলা যেতে পারে। শোনা যাচ্ছে ছবির গল্প মূলত নব দম্পতির মারাত্মক একটি সমস্যাকে কেন্দ্র করে এগিয়েছে। কী সেই ‘মারাত্মক সমস্যা’? ছবির নায়িকা ভূমি জানালেন, ‘‘গল্পের নায়িকা তাঁর স্বামীকে খুবই ভালবাসে। কিন্তু তাঁর স্বামী ইরেক্টাইল ডিসফাংশন-এর শিকার।’’

প্রথম ছবি ‘দম লাগাকে হাইসা’তে হেভি ওয়েট নিয়েই কামাল করেছিলেন ভূমি। এ বার ওজন কমিয়ে নতুন লুক-এ ফিরছেন তিনি। আপাতত ব্যস্ত অক্ষয় কুমারের সঙ্গে তাঁর ‘‘টয়লেট এক প্রেমকথা’ ছবির শুটিংয়ে। তবে ‘শুভ মঙ্গল সাবধান’ নিয়ে আয়ুষ্মান আর ভূমি— দু’জনেই বেশ এক্সাইটেড!