Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

দীর্ঘদিন লিভ ইন করেছেন বলিউডের এই তারকারা

নিজস্ব প্রতিবেদন
০৬ ফেব্রুয়ারি ২০১৯ ১২:১০
এঁরা প্রায় প্রত্যেকেই টেলি-দুনিয়ার অতি পরিচিত নাম। কেউ দীর্ঘদিনের, কেউ আবার নবাগত। বলিউডের এই সব তারকারা বিয়ের থেকে লিভ ইন সম্পর্কে বেশি স্বচ্ছন্দ। যদিও বহু দিন লিভ ইনের পর অনেকের সম্পর্ক ভেঙে যায়। একে অপরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলতেও দেখা গিয়েছিল তাঁদের। দেখে নেওয়া যাক এমনই কয়েক জনকে।

সুশান্ত সিংহ রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে: প্রায় ছয় বছর ধরে তাঁদের সম্পর্ক ছিল। এক সময় বিয়ের কথাও চলছিল। কিন্তু, সেই সম্পর্ক টেকেনি।
Advertisement
প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় এবং রাহুল রাজ সিংহ: জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘বালিকা বধূর’ অন্যতম পরিচিত মুখ ছিলেন প্রত্যুষা। রাহুলের সঙ্গে বেশ কয়েক বছরের লিভ ইন সম্পর্ক ছিল। কিন্তু, হঠাৎই ছন্দপতন। আত্মহত্যা করেন প্রত্যুষা। ঘটনায় অন্যতম অভিযুক্ত হন রাহুল।

অভয় দেওল ও প্রীতি দেশাই: নিজেদের সম্পর্ক নিয়ে সিরিয়াস ছিলেন দু’জনেই। প্রায় তিন বছর লিভ ইন করেছিলেন বলে শোনা গিয়েছিল। যদিও তার পরই বিচ্ছেদ হয়ে যায়।
Advertisement
দেব পটেল ও ফ্রিডা পিন্টো: শোনা যায় প্রায় ছয় বছরের সম্পর্ক ছিল তাঁদের। লিভ ইনের কথা শোনা গেলেও তাঁরা কেউ অবশ্য তা মানতে চাননি। কিন্তু, হঠাৎই ভেঙে যায় সম্পর্ক। ঠিক কী কারণে সম্পর্কের অবনতি, তা কেউ স্পষ্ট করেননি।

বিপাশা বসু ও জন আব্রাহাম: লিভ-ইনের কথা কোনও দিন গোপন করেননি এঁরা। প্রায় নয় বছর ছিল তাঁদের সম্পর্ক। তাঁদের সম্পর্ক অবশ্য বিয়ে পর্যন্ত গড়ায়নি।

অচিন্ত্য কৌর ও মোহন কপূর: প্রায় ১৬ বছরের সম্পর্ক ছিল তাঁদের মধ্যে। কিন্তু, ঠিক কী কারণে এত বছর পর সেই সম্পর্ক ভেঙে যায় তা আজও অজানা।

পূজা গৌর ও রাজ সিংহ আরোরা: প্রায় চার বছর তাঁরা লিভ ইন করেছিলেন। জন-বিপাশার মতো নয়, বরং শেষ পর্যন্ত বিয়ে করেন তাঁরা।

ক্রুষ্ণা অভিষেক এবং কাশ্মীরা শা: ন’বছরের লিভ ইন সম্পর্ক ছিল দুই তারকার। এত দিন লিভ ইন করার পর অবশেষে বিয়ে করেন তাঁরা।