Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বক্স অফিসে কেমন রেজাল্ট করল ‘জগ্গা জসুস’?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, গত চার বছর ধরে ‘জগ্গা জসুস’ তৈরি করতে খরচ হয়েছে ১০০ কোটি টাকার মতো। অনুরাগ বসু ও রণবীর কপূর এ ছবির যৌথ প্রযোজক। আপাত

নিজস্ব প্রতিবেদন
১৫ জুলাই ২০১৭ ১৭:০৪
Save
Something isn't right! Please refresh.
‘জগ্গা জসুস’-এর একটি দৃশ্যে রণবীর। ছবি: টুইটারের সৌজন্যে।

‘জগ্গা জসুস’-এর একটি দৃশ্যে রণবীর। ছবি: টুইটারের সৌজন্যে।

Popup Close

চার বছর ধরে তৈরি হয়েছিল ‘জগ্গা জসুস’। অবশেষে ১৪ জুলাই মুক্তি পেয়েছে ছবিটি। আর প্রথম দিনেই বক্স অফিসে মিশ্র ফল করল অনুরাগ বসুর এই ছবি। ঠিক যেমন ছবিটি ভাল না খারাপ, তা নিয়েও প্রথম দিন মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন দর্শক। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করেছেন, প্রথম দিনে ছবিটির আয় ৮.৫৭ কোটি টাকা।

আরও পড়ুন, ‘জগ্গা জসুস’ বনাম ‘শব’, জিতবে কে? কী বলছে গুগল?

Advertisement

রণবীরের এর আগের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ১৩ কোটি ৩০ লক্ষ টাকা। সে দিক দিয়ে কিছুটা পিছিয়ে ‘জগ্গা জসুস’। তবে ইন্ডাস্ট্রি সূত্রে খবর ঠিক এর আগে ক্যাটরিনার মুক্তিপ্রাপ্ত ছবি ‘বার বার দেখো’ তার তুলনায় এই ছবির রেজাল্ট বেশ ভাল। ₹ (_)


রণবীরের এর আগের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ১৩ কোটি ৩০ লক্ষ টাকা। সে দিক দিয়ে কিছুটা পিছিয়ে ‘জগ্গা জসুস’। তবে ইন্ডাস্ট্রি সূত্রে খবর ঠিক এর আগে ক্যাটরিনার মুক্তিপ্রাপ্ত ছবি ‘বার বার দেখো’ তার তুলনায় এই ছবির রেজাল্ট বেশ ভাল। (_)

শোনা যায়, এই ছবির শুটিং চলাকালীন ২০১৬-এ ভেঙে যায় রণবীর-ক্যাটরিনার প্রেম। তার পরও পেশাদারী মনোভাব দেখিয়েছেন দুই তারকাই। এর আগে দু’টি ছবিতে তাঁদের কেমিস্ট্রি পছন্দ করেছেন দর্শক। ২০০৯-এ মুক্তি পায় ‘আজব প্রেম কি গজব কহানি’। ৪৪ কোটি টাকা বাজেটের ছবিটি ৮৬ কোটি টাকার মতো আয় করে। পরের বছরই অর্থাত্ ২০১০-এ মুক্তি পায় ‘রাজনীতি’। ভিন্ন ধারার ছবিটি ৬১ কোটি টাকা বাজেটে তৈরি। যার বক্স অফিস কালেকশন ১২৫ কোটি টাকার কিছু বেশি।



ইন্ডাস্ট্রি সূত্রে খবর, গত চার বছর ধরে ‘জগ্গা জসুস’ তৈরি করতে খরচ হয়েছে ১০০ কোটি টাকার মতো। অনুরাগ বসু ও রণবীর কপূর এ ছবির যৌথ প্রযোজক। আপাতত এ ছবির বক্স অফিসের রেজাল্ট কেমন হয়, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Ranbir Kapoor Katrina Kaif Jagga Jasoos Bollywood Moviesরণবীর কপূরক্যাটরিনা কইফ Celebritiesজগ্গা জসুস
Something isn't right! Please refresh.

Advertisement