• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কেবিসি ৯-এর মঞ্চে বিগ বি’র বার্থ ডে সেলিব্রেশন?

Amitabh Bachchan
কৌন বনেগা ক্রোড়পতির সেটে মেজাজে অমিতাভ। ছবি: অমিতাভ বচ্চনের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চ কি অমিতাভ বচ্চনকে ছাড়া ভাবা যায়? প্রায় এক দশক ধরে এই জনপ্রিয় শো-এর সঞ্চালকের ভূমিকায় দর্শকদের নজর কেড়েছেন বিগ বি। মাঝে এক বার শাহরুখ সঞ্চালনার দায়িত্ব নিলেও পরে ফের সেই দায়িত্ব ফিরে পান অমিতাভ। তাঁর মতো করে কৌন বনেগা ক্রোড়পতির সঞ্চালনা সত্যিই আর কারও সাজে না বলেই মত দর্শকদের।

আরও পড়ুন, বিগ বি’র কৌন বনেগা ক্রোড়পতিতে গিয়ে এই মহিলা কী করেছেন জানেন?

আরও পড়ুন, হেলমেট কোথায়? খোদ ‘রাবণ’কে জরিমানা পুলিশের!

আগামী ১১ অক্টোবর, বুধবার অমিতাভ বচ্চনের ৭৫ তম জন্মদিন। বলিউড শাহেনশার জন্মদিন নিয়ে তাঁর ফ্যানেদের উন্মাদনাও খুব স্বাভাবিক। আর জন্মদিনে কৌন বনেগা ক্রোড়পতির এপিসোডও রয়েছে। কেবিসি মঞ্চে বার্থ ডে বয় থাকবেন, আর তাঁর জন্মদিনে স্পেশাল কিছু হবে না?

ইন্ডিয়া টাইমসের খবর অনুযায়ী, কেবিসি ৯-এর টিম নাকি সে দিন অমিতাভের জন্য বড়সড় একটি পার্টির আয়োজন করেছেন। যদিও এ নিয়ে সরাসরি প্রযোজনা সংস্থার তরফে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

কিছু দিন আগে অবশ্য অমিতাভ জানিয়েছিলেন, এ বারের জন্মদিন নিয়ে কোনও রকম আড়ম্বর চান না তিনি। মুম্বইয়ে তাঁর বাড়ি জলসায় ভক্তদের সঙ্গে দেখা করা ছাড়া আর কোনও বিশেষ প্ল্যানও নেই তাঁর। আর এখানেই প্রশ্ন উঠছে, তবে কি কেবিসি টিম অমিতাভের ইচ্ছের কথা ভুলে গিয়েছেন? নাকি পুরোটাই সারপ্রাইজ প্ল্যান?

প্রশ্নের উত্তর অবশ্য মিলবে ১১ অক্টোবর কেবিসি ৯-এর মঞ্চেই।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন