Advertisement
২১ মে ২০২৪
Kareena Kapoor Khan

দক্ষিণী তারকা যশের ছবি থেকে সরলেন করিনা কপূর, নেপথ্য কারণ কী?

দক্ষিণী তারকা যশের বিপরীতে কিয়ারা। অভিনেতার বোনের চরিত্রে করিনা কপূর। হঠাৎ ছবি থেকে প্রস্থান করিনার!

Kareena Kapoor Khan exits from south Indian actor Yash Gowda and Kiara Advani starrer Toxic a fairy tale for grown ups film

(বাঁ দিকে) যশ, করিনা কপূর খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ২০:৪১
Share: Save:

যশ অভিনীত ছবি থেকে সরে গেলেন করিনা কপূর। ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপ্‌স’ ছবিতে যশের বোনের চরিত্রে অভিনয় করার কথা ছিল করিনা কপূর খানের। জোরকদমে প্রস্তুতি চলছে, আগেই খবর মিলেছিল। ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন প্রান্ত থেকে অভিনেতাদের বাছাই করা হয়েছে। কিন্তু যশের বিপরীতে কে অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছিল। অবশেষে যশের নায়িকা হিসাবে কিয়ারা আডবাণীকে চূড়ান্ত করা হয়েছে।

ড্রাগ মাফিয়াদের প্রেক্ষাপটে তৈরি এই অ্যাকশন ছবি। স্বাভাবিক ভাবেই ‘কেজিএফ’ খ্যাত যশকে নিয়ে উন্মাদনা দর্শকমহলে। সম্প্রতি একটি বিবৃতি জারি করা হয়েছে ছবি নির্মাতার তরফে। তাঁদের কথায়, “ছবি ঘিরে অনুরাগীদের মধ্যে যে উত্তেজনা তা সত্যিই প্রশংসনীয়। কিন্তু অনুমানের ভিত্তিতে ছবি সম্পর্কে কোনও তথ্য ছড়াবেন না।” তাঁরা জানিয়েছেন, ছবির কাস্টিং প্রায় শেষের দিকে। যাঁদের কাস্ট করা হয়েছে, ছবির জন্য তাঁরা ১০০ শতাংশ উপযুক্ত।

তবে করিনা কেন সরে এলেন ছবি থেকে, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। সূত্রের খবর, তারিখ নিয়ে সমস্যার জেরেই করিনার এই সিদ্ধান্ত। নির্মাতার তরফেও তারিখ বদল করার কোনও সম্ভাবনা নেই। স্বভাবতই ঘটনাটি নিয়ে কিছুটা হতাশ বেবোর অনুরাগীরা। করিনার পরিবর্তে কাকে কাস্ট করা হবে, অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan Yash Kiara Advani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE