Advertisement
২১ জুলাই ২০২৪
Ankita Lokhande

হাসপাতালে শয্যাশায়ী ভিকি-অঙ্কিতা! কী হয়েছে এই তারকা দম্পতির?

অঙ্কিতাকে জড়িয়ে ধরে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন তাঁর স্বামী। একই সঙ্গে দু’জনেই শয্যাশায়ী?

Ankita Lokhande get hospitalized due to hand injury shares picture with husband vicky jain

অঙ্কিতা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৯:৫৬
Share: Save:

সম্প্রতি হাসাপাতালের বিছানায় শুয়ে ছবি দেন অঙ্কিতা লোখান্ডে। তবে একা নন, ওই একই বিছানায় অঙ্কিতাকে জড়িয়ে ধরে শুয়ে আছেন তাঁর স্বামী। স্বাভাবিক ভাবে স্বামী-স্ত্রীকে একই সঙ্গে শয্যাশায়ী দেখে খানিক উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁদের অনুরাগীরা।

দিন কয়েক আগেই হাত ভেঙে যায় অঙ্কিতার। বাড়িতেই ছিলেন। তবে সম্প্রতি অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে তাঁর স্বামী ভিকি জৈন সর্ব ক্ষণই রয়েছেন অঙ্কিতার সঙ্গে। এমনিতেই সর্বদা স্বামীর সঙ্গ চান অঙ্কিতা। ‘বিগ বস্’-এর ঘরে এই নিয়ে প্রায়ই ঝগড়া লেগে থাকত দম্পতির মধ্যে। তবে অঙ্কিতা অসুস্থ হতে তাঁর দেখভাল করছেন ভিকি। এমনকি, স্ত্রীর জন্য হাসপাতালেই বিছানা নিয়ে রয়েছেন তিনি। স্বামীর সঙ্গে ছবি দিয়ে অঙ্কিতা লেখেন, ‘‘ভাল-মন্দে, সুস্থ থাকি কিংবা অসুস্থ— একসঙ্গেই রয়েছি।’’

দর্শক সম্প্রতি ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবিতে যমুনাবাই চরিত্রে অঙ্কিতাকে দেখেছেন। এ বার একটি ওয়েব সিরিজ়ে ইতিহাস প্রসিদ্ধ নগরনটী আম্রপালীর চরিত্রে অভিনয় করতে চলেছেন আঙ্কিতা। আম্রপালীর জীবন অবলম্বনে একটি ওয়েব সিরিজ়ের ঘোষণা করেছেন নির্মাতারা। সিরিজ়টির ক্রিয়েটর সন্দীপ সিংহ। নির্মাতারা জানিয়েছেন, এই সিরিজ়ে একজন নর্তকী থেকে বৌদ্ধধর্মের প্রতি আম্রপালীর সমর্পণকে তুলে ধরা হবে। বৈভব এবং ঐশ্বর্যের জীবন ত্যাগ করে তিনি কী ভাবে বুদ্ধের কাছে নিজেকে সমর্পণ করেছিলেন, তা হবে এই সিরিজ়ের মূল কাহিনি। তবে শুটিং শুরুর আগে হাত ভেঙে বিপত্তি বাধালেন অঙ্কিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE