Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

বড়দিনে বিশেষ ছবি টুইট করলেন বলি ও টলি সেলেবরা

নিজস্ব প্রতিবেদন
২৫ ডিসেম্বর ২০১৭ ১৪:০৭
বড়দিন মানেই একটু স্পেশ্যাল। কেক-চকোলেট, সান্তা ক্লজের টুপি আর ক্রিসমাস ট্রি, এই সেলিব্রেশনে মাস্ট।আমাদের মতো পিকনিক বা সারা দিন বেড়ানোর ফুরসত না পেলেও, সেলিব্রিটিরাও নিজেদের মতো করে এই দিনটাকে স্পেশ্যাল করে তোলেন। গ্যালারির পাতায় বলিউড থেকে টলিউড— বিভিন্ন সেলেবদের ক্রিসমাস-ছবি।

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী শেয়ার করেছেন এই ছবি। ক্রিসমাস ট্রি-র সামনে বসে স্পেশ্যাল এই ছবি তুলেছেন নায়িকা। সবাইকে বড়দিনের শুভেচ্ছাও জানিয়েছেন।
Advertisement
সদ্য বিয়ে হয়েছে পাওলি দামের। আপাতত রয়েছেন হানিমুন সফরে। দুবাইতে চুটিয়ে মজা করছেন নায়িকা ও তাঁর স্বামী অর্জুন দেব। ক্রিসমাস ইভে স্পেশ্যাল ড্রেসে এই ছবি শেয়ার করেছে পাওলির ফ্যানক্লাব।

টুইটারে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী শেয়ার করেছেন এই ছবি। মেয়ের সঙ্গে ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে।
Advertisement
এ বার বলিউডের ক্রিসমাস সেলিব্রেশনে নজর দেওয়া যাক। ‘মণিকর্ণিকা’র সেটেই ক্রিসমাস ইভের পার্টি জমে উঠেছিল কঙ্গনাদের।

জমিয়ে কেকও খেলেন নায়িকা।

ক্রিসমাস উপলক্ষে এই বিশেষ ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা কইফ। আলিয়া ভট্টের সঙ্গে তাঁর যে ইদানীং ভালই বন্ধুত্ব হয়েছে তার আরও একটি প্রমাণ এই ছবি। ক্যাপশনে যদিও শুধুই লিখেছেন, ‘মেরি ক্রিসমাস’।

বড়দিনে ছুটি কাটাতে ব্যস্ত রণবীর সিংহ। কোথায় রয়েছেন তা জানা না গেলেও, টুইটার পেজে শেয়ার হওয়া ছবিতে হ্যাশট্যাগ রয়েছে ‘হলিডেজ’। ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়ে ছবিটি পোস্ট করেছেন অভিনেতা।

আপাতত দেশের বাইরে রয়েছেন অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না। ক্রিসমাস ট্রি সাজিয়ে দুই অভিনেতা জমিয়ে নেচেছেন। টুইঙ্কল খান্না শেয়ার করেছেন সেই বিশেষ মুহূর্ত।

চিনতে পারছেন ইনি কে? হ্যাঁ, টুইটার পেজে এমনই ছবি পোস্ট করেছেন পরিচালক-অভিনেতা ফারহান আখতার। লিখেছেন, ‘এটা আনন্দের সময়... সবাইকে শুভেচ্ছা!’।