দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়ে আগামী ১৪ এবং ১৫ নভেম্বর। এই মুহূর্তে দুই পরিবারেই তুমুল ব্যস্ততা চলছে। কিন্তু বিয়ের জায়গা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে হঠাত্।

কেন এই অনিশ্চয়তা? জানা গিয়েছিল, ইতালির লেক কোমোতে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা করেছিলেন এই জুটি। কিন্তু ইতালির বেশ কিছু এলাকা এই মুহূর্তে ভয়ঙ্কর প্রাকৃতিক দুর্যোগের সম্মুখীন। বন্যায় ভেসে গিয়েছে বহু এলাকা। এই পরিস্থিতিতে সে দেশে রণবীর-দীপিকার বিয়ে হবে কিনা, তা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে।

বিয়ের বাকি সাতদিন। গায়ে হলুদ পর্বও মিটেছে ভাল ভাবে। কিন্তু বিয়ে আদৌ কোথায় হবে, তা নিয়ে এই মুহূর্তে দুশ্চিন্তায় রণবীর-দীপিকার পরিবার। ইতালিতে প্রবল বন্যা এবং ঝড়ে বিপর্যস্ত জনজীবন। ভেনিসের দর্শনীয় স্থানের প্রায় ৭৫ শতাংশ জলের তলায়। আগামী রবিবার পর্যন্তবৃষ্টি চলবে বলে জানিয়েছে সে দেশের আবহাওয়া দফতর। তার পর বৃষ্টি কমলেও মেঘে ভরা থাকবে আকাশ। ১৫ তারিখের পর আকাশ পরিষ্কার হবে বলে জানিয়েছে সে দেশের হাওয়া অফিস। ফলে ইতালির বড় অংশের স্বাভাবিক ছন্দে ফিরতে এখনও বেশ কিছুটা সময় লাগবে বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন, দীপিকা পাড়ুকোনের বিয়ের মঙ্গলসূত্রই ২০ লাখ টাকার!

সাধারণত অক্টোবর-নভেম্বর মাসে ইতালিতে সবচেয়ে বেশি ভ্রমণার্থীর ভিড় হয়। এ বছর প্রাকৃতিক দুর্যোগের কারণে মার খাচ্ছে সেই ব্যবসাও। এই পরিস্থিতিতে আত্মীয়-বন্ধুদের নিয়ে গিয়ে ইতালিতে কতটা সুষ্ঠ ভাবে বিয়ের অনুষ্ঠান করতে পারবেন দীপিকা-রণবীর, প্রশ্ন উঠছে তা নিয়েও।

আরও পড়ুন, নতুন খবর দিলেন শুভশ্রী!
 


ইতালির লেক কোমোর আগামী কয়েকদিনের আবহাওয়ার পূর্বাভাস।

তবে এখনও পর্যন্ত দীপিকা-রণবীরের পক্ষ থেকে বিয়ের জায়গা নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করা হয়নি। ফলে আদৌ কোথায় তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে, তা নিয়ে সংশয় থাকছে বলি মহলে।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)