Advertisement
১১ মে ২০২৪
Divya Agarwal

অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করতে চান, লজ্জার মাথা খেয়ে এ কী করে বসলেন দিব্যা?

ছোট পর্দার পরিচিত মুখ তিনি। একাধিক রিয়্যালিটি শোয়ের তারকা। হঠাৎ এ কী করে বসলেন দিব্যা আগরওয়াল?

Divya Aggarwal asks for work on Instagram, records a video message for Anurag Kashyap

দিব্যা আগরওয়াল এবং অনুরাগ কাশ্যপ। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ২২:৪৬
Share: Save:

টেলিভিশনের পর্দায় বেশ পরিচিত মুখ তিনি। তাঁকে দেখা গিয়েছে একাধিক রিয়্যালিটি শোয়েও। মূলত রিয়্যালিটি শোয়ের সৌজন্যেই প্রচারের আলোয় উঠে এসেছেন তিনি। এ বার কাজের খোঁজে আরও এক কাণ্ড করে বসলেন দিব্যা আগরওয়াল। অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করার ইচ্ছা। তাই লজ্জা-শরমের কথা না ভেবে, সমাজমাধ্যমে প্রকাশ্যেই কাজ চেয়ে বসলেন এই টেলি তারকা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন দিব্যা। সেখানে তিনি লেখেন, ‘‘অনুরাগ কাশ্যপের জন্য এটা একটা খোলা চিঠি। আমাকে বোকা বলুন, তাতে আমার কিছু যায় আসে না। কাজ চাইব, সবার সামনেই চাইব।’’ ভিডিয়ো বার্তায় রিয়্যালিটি তারকা বলেন, ‘‘আমি গত ১৫ বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছি, অনেক পরিশ্রম করে কাজ করেছি। আমি আরও কাজের প্রস্তাব পাচ্ছি। কিন্তু সবই রিয়্যালিটি শো বা সিরিয়াল ইত্যাদি। কিন্তু এগুলো অনেক হয়েছে। আমি এমন কাজ করতে চাই, যা আমি মন থেকে করতে পারি।’’ অনুরাগের উদ্দেশে দিব্যা আরও বলেন, ‘‘আমি আপনাকে পৃথ্বী থিয়েটারে একটা ওয়ার্কশপে দেখেছিলাম। তখন থেকেই আপনার সঙ্গে কাজ করার ইচ্ছা আমার।’’

সমাজমাধ্যমে নিজের পরিচিতির সুযোগ নিয়ে এই বার্তা অনুরাগের কাছে পৌঁছে দিতে চান দিব্যা, ভিডিয়োয় এ কথাও বলেন টেলি তারকা। তাঁর দাবি, ‘‘আমি আপনাকে মুখ্য চরিত্রের জন্য আমাকে পছন্দ করতে বলছি না। কিন্তু আমাকে একটা সুযোগ দিন। আমি ১০-২০-৩০টা অডিশনের জন্যও রাজি আছি। আপনি আমাকে শুধু রাস্তা দেখান। আপনি যে ধরনের কাজ করেন, আমি সেই কাজ করতে চাই।’’ সমাজমাধ্যমের যুগে এই বার্তা অনুরাগের কাছে পৌঁছবে বলেই আশা দিব্যার।

সম্প্রতি রিয়্যালিটি তারকা বরুণ সুদের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বার বার আলোচনায় থেকেছেন দিব্যা। বিচ্ছেদের তিক্ততা প্রকাশ্যে এসেছে। এসেছে সমাজমাধ্যমের পাতায়। সেই সব পিছনে ফেলে আপাতত শুধু কাজেই মন দিতে চান দিব্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Divya Agarwal Bollywood Television Anurag Kashyap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE