• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাজ-শুভশ্রীর গোপন এনগেজমেন্ট, দেখুন ভিডিও

Raj-Subhasree

অবশেষে সম্পর্ক পরিণতি পাচ্ছে। টলিউডের গসিপ, শত্রুদের হিংসা, উড়ো খবর— সব কিছুকে উড়িয়ে দিলেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী। সোমবার রাতে এনগেজমেন্ট হয়ে গেল তাঁদের। বিয়ে আগামী ১১ মে।

ঘনিষ্ঠ বন্ধু এবং ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে এ দিন এনগেজমেন্ট সারেন রাজ-শুভশ্রী। এই সম্পর্কের পরিণতি কী হবে তা নিয়ে একটা ধোঁয়াশা ছিল দুই তারকার বন্ধুদের মধ্যে।

রাজ এবং শুভশ্রীর সম্পর্কের মধ্যে এর আগে অনেক জটিলতা এসেছে। কখনও শোনা গিয়েছে তাঁরা একসঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছেন। কখনও বা একসঙ্গে ডিনারে যাওয়ার খবর রটেছে। কিন্তু এ সব কিছুকেই এত দিন গসিপ বলে উড়িয়ে দিয়েছেন তাঁরা।

এর আগে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের সম্পর্কের কথা টলিউডের অনেকেই জানেন। সে সম্পর্ক ভাঙার পরেই শুভশ্রীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে পরিচালকের। কিন্তু রাজকে নিয়ে প্রকাশ্যে দুই নায়িকার মৌখিক তরজাও দেখেছে মিডিয়া। আবার একসঙ্গে পার্টি করে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি আপলোডও করেছেন মিমি-শুভশ্রী। ফলে এই ত্রিকোণ সম্পর্কের সমীকরণ নিয়ে বেশ জটিলতাই ছিল টলি পাড়ার অন্দরে।

আরও পড়ুন: আমি মানুষকে সম্মান দিতে জানি: শুভশ্রী

আরও পড়ুন: রাজ, মিমি, শুভশ্রী কে কার প্রেমে!

আরও পড়ুন: রাজের সঙ্গে ব্রেকআপের কারণটা কী? শুভশ্রী বললেন...

আরও পড়ুন: আমি আর শুভশ্রী একসঙ্গেই ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছি

 

 

 

তবে এ বার মধুরেণ সমাপয়েৎ। হবু দম্পতিকে এখন নিশ্চয় অনেকেই শুভেচ্ছা জানাবেন। কিন্তু সেই তালিকায় মিমির নামটাও কি থাকবে? প্রশ্নটা উঠছে টলি মহলের অন্দরেই।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন