Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Susmita Chatterjee

Friendship Day 2021: সুস্মিতার প্রিয় বন্ধু কে? বন্ধুত্ব দিবসে জানালেন অভিনেত্রী

অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে আসানসোল থেকে কলকাতায় আসেন সুস্মিতা। প্রথমে মডেলিং করার পর অভিনয় জগতে পা রাখেন তিনি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ২৩:৪২
Share: Save:

বন্ধুত্ব দিবসে আনন্দবাজার অনলাইনে বন্ধুত্বের সংজ্ঞা নিয়ে কথা বললেন টলি অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। তাঁর কাছে বন্ধুত্ব যেন ঈশ্বরের দেওয়া উপহার। যে অনুভূতির কোনও সীমা নেই। নিজেকে তিনি ভাগ্যবান বলে মনে করেন। এই বন্ধুত্ব দিবসে এক বন্ধুর কথা মনে পড়ছে অভিনেত্রীর। সেই বন্ধুর বন্ধুত্বের উদাহরণ দিলেন সুস্মিতা। আউটডোর শ্যুটিং ছিল। প্রথম বার বাইরে যাচ্ছিলেন। ভয় হচ্ছিল অভিনেত্রীর। তাঁর বন্ধুকে সে কথা জানাতেই বন্ধু নিজের সমস্ত কাজকর্ম ফেলে তাঁর সঙ্গে শ্যুটে গিয়েছিলেন। সে কথা কোনও দিনও ভুলবেন না সুস্মিতা।

কিন্তু বন্ধু বলতেই সুম্মিতার একদম প্রথম যার কথা মনে পড়ে, তা হল ক্যামেরা। সুস্মিতা বললেন, ‘‘এই ক্যামেরার মাধ্যমেই আমি আপনাদের সঙ্গে যোগাযোগ রাখতে পারি।’’

বন্ধুত্ব দিবসে নিজের সকল বন্ধুকে সুস্মিতা একটি গান উপহার দিলেন। তিনি গাইলেন, ‘ছু কর মেরে মন কো’।

অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে আসানসোল থেকে কলকাতায় আসেন সুস্মিতা। প্রথমে মডেলিং করার পর অভিনয় জগতে পা রাখেন তিনি। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘প্রেম টেম’ ছবিতে হাসিখুশি ‘রাজি’র ভূমিকায় ইতিমধ্যেই দর্শকের মন জয় করেছেন অভিনেত্রী। অভিনয় করেছেন মৈনাক ভৌমিকের ‘মারাদোনার জুতো’ ওয়েব সিরিজেও। অরিন্দম শীলের ‘খেলা শুরু’ ছবিতেও দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE