×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৭ মার্চ ২০২১ ই-পেপার

বিনোদন

নক্ষত্র সমাবেশে স্বপ্নের বিয়ে বরুণ-নতাশার, দেখুন ফোটো অ্যালবাম

নিজস্ব প্রতিবেদন
২৫ জানুয়ারি ২০২১ ১১:২৩
ঘড়ির কাঁটা তখন ঠিক রাত ১১টা। নিজের ইনস্টাগ্রামের পাতায় স্ত্রী নতাশা দালালের সঙ্গে তাঁর বিয়ের দুটো ছবি শেয়ার করেন বরুণ ধওয়ন।

রূপালি পোশাকে ধরা পড়ল বরুণ আর নতাশার সাতপাকে বাঁধা পড়ার দৃশ্য। ব্যস, এই দুটোই। বিয়ের আর ছবি দেখার সৌভাগ্য এখনও পর্যন্ত হয়নি ভক্তদের।
Advertisement
তবে নক্ষত্র সমাবেশেই যে বরুণ-নতাশার স্বপ্নের বিয়ে সম্পন্ন হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। রিসর্টে একের পর এক তারকাদের আগমণই তার প্রমাণ।

বরুণ এবং নতাশার বিয়ের খবর জানা মাত্র ভক্তেরা মুখিয়ে ছিলেন বিযের খুঁটিনাটি সমস্ত কিছু জানার জন্য। বরুণ এবং তাঁর পরিবার প্রথম থেকেই কিছুটা রেখে ঢেকে বিয়েটা সম্পন্ন করতে চেয়েছিলেন। কিন্তু সেটা আর সম্ভব হয়নি।
Advertisement
বিয়ের স্থান, বিয়ের সময় প্রায় সবই জেনে ফেলেছিলেন তাঁর ভক্তেরা। ২৪ জানুয়ারি তাঁদের বিয়ে হল। মোটামুটি তার কয়েক দিন আগে থেকেই ধওয়ন পরিবারে ঢুঁ মারতে শুরু করেন পাপারাৎজিতের দল।

২২ জানুয়ারি নতাশার বাড়িতে অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ের আগের দিন ২৩ জানুয়ারি সপরিবার আলিবাগের ‘দ্য ম্যানসন হাউস’-এ রওনা দেওয়া— সব খবরই চলে আসছিল।

অত্যন্ত ব্যক্তিগত পরিসরে বিয়ে সেরেছেন বরুণ। অতিমারির কারণে আমন্ত্রিতদের তালিকায় ছিলেন মাত্র ৫০ জন। তাঁদের কয়েকজন ধরা দিলেন ক্যামেরায়।

বিয়ের আগের দিন যেমন রিসর্টে পৌঁছে যান পরিচালক কুণাল কোহালি। বিয়ের সকালে রিসর্টের বাইরে দেখা গিয়েছে তাঁকে।

আর বিয়ের রাতে সুসজ্জিত কুণাল ধরা পড়লেন কর্ণ জোহর এবং মণীশ মলহোত্রর সঙ্গে একই ফ্রেমে। নিজের ইনস্টাগ্রামে কুণাল নিজেই ছবিটি পোস্ট করেছেন।

কালো কূর্তা আর সাদা পায়জামায় সকালে রিসর্টে পৌঁছন ডিজাইনার মণীশ। দিনভর হালকা এবং ছিমছাম পোশাক পরেই কাটিয়েছেন তিনি।

সারা দিন রিসর্টে কালো রঙের অন্য একটি পোশাক পরে থেকেছেন। কালো কূর্তার উপরে কালো রঙের হাফ স্লিভ জ্যাকেট পরেছিলেন।

রাতে পরেছিলেন ডিজাইনার সাদা প্রিন্টেড কূর্তা এবং তার উপর হাঁটু পর্যন্ত লম্বা কালো জ্যাকেট।

পরিচালক কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর মাধ্যমে বলিউড ডেবিউ করেন বরুণ। বরুণের বিয়েতে এক্লক্লুসিভ পোশাক পরে হাজির হন তিনিও।

তাঁর পরনে ছিল ঘিয়ে রঙের ঢিলে জামা-প্যান্টের উপর হলুদ-কালো সুতোয় ঠাসা নকশা। পিছনে উল্টো করে আঁচড়ানো চুল এবং চোখে কালো চশমা।

বিয়ের আগের দিন থেকেই ‘দ্য ম্যানসন হাউস’ অতিথিতে ভরে যায়। রিসর্টের ভিতরে পাপারাৎজিতদের কোনও অনুমতি ছিল না।

তাই ভিতরের ছবি ক্যামেরায় ধরা পড়েনি। রিসর্টের গেটের বাইরে এবং গেটের ফাঁকফোকর থেকে যেটুকু সম্ভব হয়েছে ক্যামেরায় ধরে ফেলেছেন পাপারাৎজিতরা।

বিয়ে ছিল গোধূলিতে। তাই দুপুরের মধ্যে পুরোহিতও পৌঁছে যান রিসর্টে। রিসর্টের ভিতর সাজানোর জন্য নানা সামগ্রী বয়ে নিয়ে ভিতরে ঢুকতেও দেখা গিয়েছে।

বিয়ের অনুষ্ঠানের যাবতীয় খুঁটিনাটির ছবি দেখার অপেক্ষায় বরুণের তামাম ভক্তেরা।