Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ফ্রেন্ডশিপ ডে-তে কাজলকে ভুলেই গেলেন কর্ণ!

গত বছর কাজলের স্বামী অজয় দেবগণের ‘শিবায়’ এবং কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তির সময় সমস্যার সূত্রপাত। সে সময়ই ভেঙে যায় কর্ণ-কাজলের

নিজস্ব প্রতিবেদন
০৬ অগস্ট ২০১৭ ১৪:৩৮
Save
Something isn't right! Please refresh.
তখন ভাব ছিল... ছবি: ইনস্টাগ্রামে কাজলের ফ্যান পেজের সৌজন্যে।

তখন ভাব ছিল... ছবি: ইনস্টাগ্রামে কাজলের ফ্যান পেজের সৌজন্যে।

Popup Close

এক সময়ের বেস্ট ফ্রেন্ড। কিন্তু ইদানিং যে তাঁদের সম্পর্ক ভাল যাচ্ছে না তা বলি ইন্ডাস্ট্রির সকলের কাছেই ওপেন সিক্রেট। তাঁরা হলেন পরিচালক কর্ণ জোহর ও অভিনেত্রী কাজল। গতকাল ছিল কাজলের জন্মদিন। আর আজ ফ্রেন্ডশিপ ডে। এমন দুই স্পেশাল দিনে কাজলকে কি আদৌ উইশ করলেন কর্ণ? কিংবা কর্ণকে শুভেচ্ছা জানালেন কাজল? প্রশ্নগুলি কিন্তু বলিমহলে ঘুরপাক খাচ্ছে। ফ্যানেরাও হয়তো অধীর অপেক্ষায় রয়েছেন!

যে সোশ্যাল মিডিয়ায় সম্পর্কে ভাঙনের ইঙ্গিত মিলেছিল, সেই সোশ্যাল প্ল্যাটফর্মে কিন্তু ফের কাছাকাছি আসার কোনও আভাস মেলেনি।

আরও পড়ুন, ফ্রেন্ডশিপ ডে-তে এই ফিল্মগুলো মিস করবেন না...

Advertisement

কী হয়েছিল কর্ণ ও কাজলের মধ্যে?

গত বছর কাজলের স্বামী অজয় দেবগণের ‘শিবায়’ এবং কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তির সময় সমস্যার সূত্রপাত। সে সময়ই ভেঙে যায় কর্ণ-কাজলের দীর্ঘ ২৫ বছরের বন্ধুত্ব। ‘কুছ কুছ হোতা হ্যায়’ হোক বা ‘মাই নেম ইজ খান’। কাজলের সঙ্গে কর্ণ জোহরের বন্ধুত্ব এতটাই গাঢ় ছিল যে, কাজলকে লাকি ম্যাসকট মনে করতেন কর্ণ। তাঁর সেরা হিট ছবিগুলির বেশির ভাগে কাজল হিরোইন। শুধু তাই নয়, কাস্টিংয়ে কাজল না থাকলেও তাঁর গেস্ট অ্যাপিয়ারেন্স একটা থাকতই। শাহরুখ-কাজলের কেমিস্ট্রিও প্রায় এমনই।

আরও পড়ুন, প্রথম দিন বক্স অফিসে ‘জব হ্যারি মেট সেজল’-এর রেজাল্ট কেমন?

গত দিওয়ালি-তে ‘শিবায়’ এবং ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ একই দিনে মুক্তি পায়। দু’টি বিগ বাজেট ছবির ডেট ক্ল্যাশ ও প্রতিযোগিতা তার আগে থেকেই বলিউডে জোর চর্চার বিষয় হয়ে উঠেছিল। ঘৃতাহুতির কাজ করে, ছবি রিলিজের আগে ট্রেড অ্যানালিস্ট কমল রশিদ খানের এক মন্তব্য। কামাল দাবি করেন, কর্ণ জোহর তাঁকে ২৫ লক্ষ টাকা দিয়েছেন ‘শিবায়’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিরূপ মন্তব্য করতে।

সেই ঘটনার পরেই কাজল একটি টুইট করেন। সেখানে কমল রশিদ এবং ‘শিবায়’-র সহ-প্রযোজকের টেলিফোন-কথোপকথনের একটি লিংক ছিল। সঙ্গে লেখা ছিল ‘শক্‌ড’। পরে তা নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছিলেন কর্ণ। না চাইতেও, দুই বন্ধুর ‘ওপেন’ ঝগড়ার মাঝে ঢুকে পড়েছিলেন অজয়ও। তার পর থেকেই কাজল আর কর্ণ জোহরের বন্ধুত্ব যেন বলিউডের এক গল্পকথা। গতকাল আরেক বলি অভিনেত্রী জেনেলিয়া ডি ক্রুজকে টুইটে জন্মদিনের উইশ করলেও কাজলকে কিন্তু কিছুই জানাননি কর্ণ। ফ্রেন্ডশিপ ডে নিয়েও দু’জনের কেউই কোনও মন্তব্য করেননি।

!!!❤️❤️


তবে কি কর্ণের প্রযোজনায় বা পরিচালনায় বলিউডে আর কোনওদিন কাজও করবেন না কাজল? প্রশ্নটা কিন্তু থেকেই যাচ্ছে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement