Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

বিনোদন

টেলি তারকাদের আলোয় ঝলমলে একতা কপূরের রঙের পার্টি, দেখুন কে কে এলেন...

সংবাদ সংস্থা
মুম্বই ২২ মার্চ ২০১৯ ১৬:৪৮
দীপাবলি, ক্রিসমাসের পর হোলি। ফের জমজমাট পার্টি দিলেন একতা কপূর। আর তাঁর এক ডাকে ছুটে এলেন হিন্দি টেলিপাড়ার তারকারা। নাগিন থেকে প্রেরণা, কমলিকা থেকে নিমকি। মজা করলেন চুটিয়ে। রং মাখালেন একে অপরকে। ছবি: ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

বৃহস্পতিবার অন্ধেরির দ্য সেলিব্রেশনস ক্লাবে পার্টি দিয়েছিলেন একতা। রং, খানা-পিনার এলাহি আয়োজন ছিল সেখানে। সকাল থেকেই চাঁদের হাট বসেছিল।
Advertisement
ইনস্টাগ্রামে টেলি তারকাদের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন একতা নিজেই। নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে হোলি পার্টির ছবি শেয়ার করেন অন্যান্য তারকারাও। তাতে বিগবস প্রতিযোগী তথা কাস্টিং ডিরেক্টর বিকাশ গুপ্ত এমনকি প্রাক্তন ‘কমলিকা’ উর্বশী ঢোলকিয়াকেও দেখা গিয়েছে।

ওই পার্টিতে একতা কপূরের সঙ্গে নিজস্বী তুলে দেখা যায় ‘নাগিন’ সুরভি জ্যোতি, ‘প্রেরণা’ এরিকা ফার্নান্ডেজ, ‘অনুরাগ’ পার্থ সামথানকে। তাতে ছিলেন ‘ইয়ে হ্যায় মহব্বতেঁ’র আদিত্য অভিষেক বর্মাও।
Advertisement
টেলিভিশনের পাশাপাশি বলিউডেও চুটিয়ে কাজ করছেন করিশ্মা তন্না। সম্প্রতি রণবীর কপূরের সঙ্গে ‘সঞ্জু’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। একতার ডাক পেয়ে পার্টিতে ছুটে এসেছিলেন তিনিও।

টেলিভিশনে খলনায়িকার চরিত্রকে যিনি জনপ্রিয় করে তুলেছিলেন, সেই উর্বশী ঢোলকিয়াও ছিলেন পার্টিতে। ‘কসৌটি জিন্দেগি কি’-এর রিমেকে এই মুহূর্তে তাঁর চরিত্রে অভিনয় করছেন হিনা খান। তবে তাঁকে দেখা যায়নি।

অর্জুন পুরস্কার বিজয়ী সাঁতারু সন্দীপ সেজওয়ালকে বিয়ে করেছেন বঙ্গতনয়া পূজা বন্দ্যোপাধ্যায়। এই মুহূর্তে ‘কসৌটি জিন্দেগি কি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন। চুটিয়ে রং খেলতে দেখা গিয়েছে তাঁকেও।

বাঙালি অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তর সঙ্গে ‘নিমকি মুখিয়া’য় অভিনয় করছেন ভূমিকা গুরুঙ্গ। তবে গ্রামের মেয়ে হিসাবে নয়, হোলি পার্টিতে পুরোদস্তুর হট লুকে দেখা গিয়েছে তাঁকে।

‘কপিল শর্মা শো’য়ে চা বিক্রেতা চাঁদু হিসাবে সকলে চেনেন চন্দন প্রভাকরকে। তবে হোলি পার্টিতে টি-শার্ট এবং ডেনিমের সঙ্গে ক্যাজুয়াল লুকেই ধরা দিয়েছিলেন তিনি।

বিগ বসের পর ফের পুরনো ভূমিকায় ফিরে গিয়েছেন বিকাশ গুপ্ত। তার মধ্যে সঞ্চালনার কাজও সামলাচ্ছেন। নিজের হাতে তৈরি তারকাদের সঙ্গে হাসিমুখে পোজ দিতে দেখা যায় তাঁকেও।