×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ এপ্রিল ২০২১ ই-পেপার

আলিয়ার ছবিতে কমেন্ট করে কী প্রমাণ দিলেন নীতু?

নিজস্ব প্রতিবেদন
০১ জুন ২০১৮ ১৮:৪২
নীতু এবং আলিয়া। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

নীতু এবং আলিয়া। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বড় হয়েছে ছেলে। তৈরি হয়েছে ক্যাসানোভা ইমেজ। তবুও যেন ছেলের জীবনের যে কোনও সিদ্ধান্তে এখনও মায়ের প্রচ্ছন্ন ছায়া থেকে যায়। মায়ের পছন্দ-অপছন্দের অঙ্গুলিহেলনেই হয়তো বদলে যায় ছেলের জীবনের প্রায়োরিটিও।

এই মা-ছেলে আপনার পরিচিত। কিন্তু সম্পর্কের এই জটিল সমীকরণ হয়তো আম-আদমি জানেন না। এঁরা হলেন রণবীর কপূর এবং নীতু কপূর।

সত্যিই কি রণবীরের জীবনের সিদ্ধান্তের ওপর নীতুর ভাল লাগা, না লাগার ছোঁয়া থাকে? অন্তত রণবীরের গার্লফ্রেন্ড-ভাগ্যের দিকে তাকালে নাকি তেমন ইঙ্গিতই পাচ্ছেন বলি মহলের একটা বড় অংশ।

Advertisement

সম্প্রতি রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রিতে। যদিও তাঁরা প্রকাশ্যে এখনও পর্যন্ত মুখ খোলেননি। কিন্তু আলিয়া এবং নীতু একে অপরকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন। আলিয়ার শেয়ার করা একটি ছবিতে নীতু সদ্য কমেন্টও করেছেন।

আরও পড়ুন, সোনমের বিয়েতে কেন যাননি, প্রকাশ্যে বললেন দীপিকা

ছবিতে দেখা যাচ্ছে, নিজের পোষ্য বেড়াল এ়ডওয়ার্ডকে আদর করছেন আলিয়া। আর সেখানে নীতু লিখেছেন, ‘ওয়াও’। ছোট্ট একটা কমেন্ট, কিন্তু রণবীর-আলিয়া ব্যক্তিগত সম্পর্কের নিরিখে এই কমেন্টকেই তাত্পর্যপূর্ণ বলে মনে করছেন অনেকে।


আলিয়ার এই পোস্টেই কমেন্ট করেন নীতু। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।



আলিয়াকে যে নীতু পছন্দ করেন, তা এর আগেও বুঝিয়ে দিয়েছেন তিনি। আলিয়ার ২৫তম জন্মদিনে বুলগেরিয়ায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে হাজির ছিলেন নীতু। কিন্তু রণবীরের সঙ্গে আগে যে সব নায়িকার নাম শোনা গিয়েছিল, তাঁদের সঙ্গে নীতু এত ভাল ব্যবহার করেননি।

আরও পড়ুন, ‘সৃজিত বলত, পাক্কা আছে…’

কী রকম বলুন তো? ধরুন, দীপিকা পাড়ুকোন। রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কের গসিপ শোনা গিয়েছিল। কিন্তু নীতুর সঙ্গে দীপিকার সম্পর্ক তেমন ভাল ছিল না। আবার ক্যাটরিনা কইফ। তাঁর সঙ্গেও রণবীরের প্রেমের গসিপ শোনা গিয়েছিল। কিন্তু নীতু নাকি কপূর পরিবারের সঙ্গে তোলা একটি ছবি থেকে ক্যাটরিনাকে বাদ দিতে বলেছিলেন!

কিন্তু আলিয়ার ক্ষেত্রে বিষয়টি আলাদা। ওয়েব দুনিয়ায় তাঁর সঙ্গে ভালই বন্ধুত্ব পাতিয়েছেন নীতু। কেউ বলছেন, পারিবারিক দিক থেকে আলিয়ার সঙ্গে নীতুর দীর্ঘ পরিচয়। সে সুবাদেই এই স্নেহের প্রকাশ। কেউ আবার বলছেন, রণবীরের গার্লফ্রেন্ড হিসেবে আলিয়াকে পছন্দ করছেন নীতু। এ যেন তারই ইঙ্গিত!



Tags:
Ranbir Kapoor Alia Bhatt Neetu Kapoor Bollywood Celebrities Celebrity Gossipরণবীর কপূরআলিয়া ভট্ট

Advertisement