• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কপিল শর্মার ভক্তদের জন্য দারুণ খবর!

Kapil Sharma
কী খবর রয়েছে গেস করুন। ছবি: কপিল শর্মার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

যাঁরা অধীর আগ্রহে কপিল শর্মার পর্দায় ফিরে আসার অপেক্ষা করছেন, তাঁদের জন্য সুখবর! হ্যাঁ, মনে মনে যেটা ভাবছেন, মোটামুটি তিন মাস পর সেই ভাবনাই সত্যি হল। নতুন ছবিই শুধু না, সুখবর রয়েছে ‘কমেডি কিঙ্গ’-এর শো নিয়েও।

আরও পড়ুন, শীতকালে শাড়ি পরে ‘হট’ থাকার টিপস দিলেন কাজল-করিনা-সোনমরা

আরও পড়ুন, মুভি রিভিউ: যৌনতা নিয়ে নতুন করে ভাবালেন বিদ্যা

মনে পড়ছে সেই মাঝ আকাশে বিমানের মধ্যে কপিল শর্মার সঙ্গে সুনীল গ্রোভারের হাতাহাতি? এই ঘটনার পরই জল্পনা শুরু হয়েছিল। সুনীলের শো ছেড়ে চলে যাওয়ার পর যখন শো-এর টিআরপি কমতে শুরু করেছিল তখন জোরদার হয়েছিল সেই জল্পনা। বার বার কপিলের অসুস্থতার খবরেও ফ্যানেরা মোটামুটি ধরেই ফেলেছিলেন এ বার শো বন্ধই হয়ে যাবে। শেষ পর্যন্ত ছোট পর্দায় কমেডি কিঙ্গের ফ্যানেদের সেই আশঙ্কাই সত্যি হয়েছিল গত অগস্টের শেষদিকে।  বন্ধই হয়ে গিয়েছিল ‘দ্য কপিল শর্মা শো’। চ্যানেল কর্তৃপক্ষ নিজেরাই জানিয়েছিলেন, কপিলের শারীরিক অবস্থা এতটাই খারাপ যে শো চালানো সম্ভব হচ্ছিল না। কয়েক মাস ধরেই উচ্চ রক্তচাপের কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন কপিল। দ্রুত সুস্থ হয়ে নতুন এপিসোডের শুটিং করা হবে বলে আশাবাদী ছিল চ্যানেল কর্তৃপক্ষ।

সম্প্রতি ‘কপিল শর্মা শো’-এর চ্যানেল কর্তৃপক্ষের একটি বক্তব্যেই মিলেছে সেই ইঙ্গিত। এনডিটিভির খবর অনুযায়ী, চ্যানেলের বিজনেস হেড দানিশ খান একটি সংবাদ সংস্থাকে জানিয়েছেন, ‘‘কপিল খুব শীঘ্রই ফিরছেন। আর এ বারের ফেরা হবে আরও জমকালো।’’

কপিল আপাতত ব্যস্ত তাঁর আগামী ছবি ‘ফিরাঙ্গি’ নিয়ে। ছবিটি মুক্তি পাওয়ার কথা ২৪ নভেম্বর। চ্যানেলের বিজনেস হেডের আরও মন্তব্য, ‘‘আমরা কপিলকে খুবই ভালবাসি। ওঁর ছবির জন্য আমরা প্রচারের কাজও করছি। আমাদের বিশ্বাস এই ছবি হিট হবেই।’’

তবে সরাসরি কপিলের কাছ থেকে শো নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি। একই সঙ্গে নির্দিষ্ট করে কোনও সময়ও জানাননি ‘দ্য কপিল শর্মা শো’-এর চ্যানেল কর্তৃপক্ষ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন