Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

শক্তিমানের ‘কিলবিশ’-এর সঙ্গে এই মেয়েটির কী সম্পর্ক?

নিজস্ব প্রতিবেদন
২৭ জানুয়ারি ২০১৮ ১৫:০৪
ভারতীয় সুপারহিরো ‘শক্তিমান’-এর গল্প সবারই জানা। ১৯৯৭ সালে দূরদর্শনের এই ধারাবাহিক অসম্ভব জনপ্রিয় হয়েছিল। ‘শক্তিমান’-এ তমরাজ কিলবিশের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন সুরেন্দ্র পাল। বাস্তবে ‘কিলবিশের’ মেয়েও কিন্তু এক জন অভিনেত্রী। সম্প্রতি তাঁর বেশ কয়েকটি ছবি নজর কেড়েছে নেটিজেনদের। গ্যালারির পাতায় চিনে নিন ইন্ডাস্ট্রির এই অচেনা স্টারকিডকে।

একাধারে বিমানসেবিকা। অন্যদিকে অভিনেত্রী। যদিও পরে বিমানসেবিকার কাজ ছেড়ে অভিনয়কেই বেছে নিয়েছেন তিনি। নাম রিচা পানাই (২৫)। ‘কিলবিশ’ সুরেন্দ্র পালের একমাত্র মেয়ে। হিন্দি-মালয়ালি এবং তেলুগু ছবিতে অভিনয় করেন রিচা।
Advertisement
২০১৬-য় ‘ট্র্যাফিক’ নামে একটি হিন্দি থ্রিলার ছবিতে অভিনয়ে নজর কেড়েছিলেন দক্ষিণের অন্যতম সেরা নায়িকা রিচা। এই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন মনোজ বাজপেয়ী, জিমি শেরগিল, প্রসেনজিত্ চট্টোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২০১১-য় কেরিয়ার শুরু করে, ৭ বছরেই প্রায় ১০টি ছবিতে কাজ করে ফেলেছেন রিচা। পাশাপাশি বেশ কয়েকটি বিজ্ঞাপনও করেছেন তিনি।
Advertisement
ঝুলিতে রয়েছে ‘স্যান্ডউইচ’, ‘ভরামাল্লি’, ‘ব্যাংকক সামার’-এর মতো হিট ছবি।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ রিচা। হামেশাই জীবনের নানা মুহূর্ত শেয়ার করেন ভক্তদের সঙ্গে। নেটিজেনদের কাছে রিচার ইনস্টা প্রোফাইলও বেশ জনপ্রিয়।

অ্যাডভেঞ্চার প্রিয় রিচার। কাজের ফাঁকে তাই মাঝে মাঝেই বেরিয়ে পড়েন। লাদাখের রাস্তায় কেমন মোটরবাইক চালাচ্ছেন নায়িকা! ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন এই ছবি।

অনেকেই মনে করেন, গ্ল্যামার ও ফ্যাশনে বলিউড ডিভাদের অনায়াসেই টেক্কা দিতে পারেন রিচা। আপনার কী মত?