Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

এঁর সঙ্গেই দবং ৩-এ রোম্যান্স করবেন সলমন খান! মেয়েটি কে জানেন?

নিজস্ব প্রতিবেদন
২৪ অক্টোবর ২০১৯ ১০:০১
ছবিটা দেখলে অবাক হতেই হয়। সলমনের বন্ধুর ছোট মেয়ে, যাকে অত্যন্ত স্নেহ করেন সলমন, সে-ই কিনা এ বার সলমন খানের বিপরীতে অভিনয় করবেন!

সামনেই মুক্তি পেতে চলেছে দবং ৩। ফিল্মের কাজ প্রায় শেষ। চুলবুল পাণ্ডেকে আবার পর্দায় ছড়ি ঘোরাতে দেখবেন দর্শকরা। তবে এ বার শুধু সোনাক্ষী সিন্‌হা নয়, এই মেয়েটিকেও দেখা যাবে সলমনের বিপরীতে।
Advertisement
এই নতুন নায়িকার নাম সাই মঞ্জরেকর। পরিচালক, অভিনেতা মহেশ মঞ্জরেকরের ছোট মেয়ে। দবং ৩-তেই ডেবিউ করবেন সাই।

মহেশ মঞ্জরেকর চিরকালই সলমনের ভাল বন্ধু হিসাবে বলিউডে পরিচিত। মহেশের পরিবারের সঙ্গেও সলমনের ঘনিষ্ঠতা রয়েছে।
Advertisement
মহেশের দুই মেয়ে। প্রথমে শোনা গিয়েছিল বড় মেয়ে অশ্বামী দবং ৩-এ সলমনের বিপরীতে অভিনয় করবেন। কিন্তু পরে জানা যায়, অশ্বামী নয়, ছোট মেয়ে সাইকেই এই চরিত্রে দেখা যাবে।

অশ্বামীর অভিনয় জগতে পা রাখার এই মুহূর্তে কোনও পরিকল্পনা নেই বলেই জানা যাচ্ছে। তবে তাঁর বোন অভিনয়কেই পেশা করতে চান। ইতিমধ্যেই দবং ৩-এর কিছু দৃশ্য এবং একটি গানের শুটিং করে ফেলেছেন সলমন ও সাই।

তবে ছবির মূল নায়িকা হিসাবে সোনাক্ষী সিনহাই থাকছেন। সাইকে দেখা যাবে আসলে চুলবুল পাণ্ডের প্রিক্যুয়েলে।

চুলবুল পাণ্ডে পুলিশের চাকরিতে যোগ দেওয়ার একেবারে প্রথমের দিকেই সাইয়ের সঙ্গে সলমনকে রোমান্স করতে দেখা যাবে। ছবিতে সাইয়ের নাম হয়েছে খুশি।

জানা গিয়েছে, সাইয়ের সঙ্গে মানানসই দেখাতে, পর্দায় ইয়ং চুলবুল পাণ্ডের পাঠ করার জন্য জিমে কয়েক কিলো কমাতেও হয়েছে সলমনকে।

১৯৯৮ সালে মুম্বইয়ে জন্ম সাইয়ের। অর্থাত্ তিনি সবে মাত্র ২১ বছর পূর্ণ করেছেন। আর সলমনের বয়স এখন ৫৩ বছর।

পাশের ছবিটা দেখে একটা কথা বলতেই হয়, সময়ের সঙ্গে সাই বদলে গিয়েছে। সলমনের নায়িকা হতে চলেছেন তিনি, কিন্তু সলমনের বয়স যেন একই রয়ে গিয়েছে।