Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

দীপিকা পাড়ুকোনের চেয়ে কোনও অংশে কম যান না তাঁর এই স্টাইলিস্ট

নিজস্ব প্রতিবেদন
০৯ জুলাই ২০১৮ ১২:০৫
ক্যাসুয়াল থেকে ট্রাডিশনাল— দীপিকা পাড়ুকোনের লাস্যময়ী লুকের পিছনে এঁর অবদান কোনও অংশেই কম নয়। ‘কান’-এর রেড কার্পেটে বলি ডিভার পোশাক ও মেকআপের সঙ্গে মানানসই চুলের বাঁধুনী কেমন হবে বা অ্যাওয়ার্ড সেরিমনিতে কেমন ভাবেই বা সবার মাঝে নজর কাড়বেন দীপিকা তার সব দায়িত্বই থাকে এই স্টাইলিস্টের উপরই। জানেন কে তিনি?

দীপিকা পাড়ুকোনের সবচেয়ে কাছের স্টাইলিস্টদের মধ্যে একজন শালিনা নাথানি। ম্যাগাজিন কভার থেকে রেড কার্পেট— নায়িকাকে সুন্দরী করে তোলার কারিগর ইনি। দীপিকার গ্ল্যামারাস লুককে প্রতিটি ছোঁয়ায় ম্যাজিক্যাল করে তুলতে কসুর করেন না শালিনা।
Advertisement
দীপিকার অফিসিয়াল স্টাইলিস্ট আনাইতা শ্রফ আদাজানিয়ার অধীনে ইন্টার্ন হিসেবেই কাজ শুরু করেছিলেন শালিনা। আনাইতা একজন বিখ্যাত ফ্যাশন স্টাইলিস্ট এবং কস্টিউম ডিজাইনার। ভোগ ম্যাগাজিনের ফ্যাশান ডিরেক্টরও তিনি। আনাইতার কাছেই হাতেকলমে কাজ শেখা শুরু করেন শালিনা।

আনাইতা জানিয়েছিলেন, শালিনা খুবই ট্যালেন্টেড। কম দিনের মধ্যেই স্টাইলিংয়ের কাজে হাত পাকিয়ে ফেলেছিলেন তিনি। শুধু দীপিকা নয়, বলিউডের বেশ কিছু তাবড় সেলিব্রিটির স্টাইলিং কনসালট্যান্টও তিনি। সেই তালিকায় রয়েছেন, হৃতিক রোশন, শাহরুখ খানরা।
Advertisement
একটি সাক্ষাৎকারে শালিনা জানিয়েছিলেন, আনাইতার কোম্পানিতেই প্রথম কাজ করা শুরু করেন তিনি। তাঁর প্রথম কাজ লন্ডনে ‘লভ আজ কল’ ছবিতে। দীপিকা ও সইফ, দু’জনেরই মেকআপের দায়িত্বে ছিলেন শালিনা।

শালিনার কাজে খুশি হয়ে তাঁকেই নিজের ব্যক্তিগত স্টাইলিস্ট হিসেবে নিয়োগ করেছেন দীপিকা। শালিনা জানিয়েছেন, দীপিকার সঙ্গে তাঁর সম্পর্ক বন্ধুর মতোই। তাঁকে মাঝে মাঝেই দামি উপহার দেন নায়িকা।

যে কোনও লুক নিয়েই চুলচেরা বিশ্লেষণ করতে ভালবাসেন শালিনা। তাঁর কথায়, ‘‘স্টাইলিংয়ের সঙ্গে ব্যক্তিত্ব মিশে গিয়ে আলাদা একটা চার্ম তৈরি করে। আর এটাই আমার ইউএসপি।’’

স্টাইলিংয়ের পাশাপাশি ফিটনেসেও সমান আগ্রহী শালিনা। মাঝে মাঝেই নিজের ওয়ার্কআউটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন তিনি।

সম্প্রতি ‘জয়পুর জেমস জুয়েলারি’র জন্য শুট করেছেন শালিনা। সাদা লেহঙ্গার সঙ্গে অফ-শোল্ডার টপ এবং মানানসই ভারী গয়নায় তাঁকে পোজ দিতে দেখে নেটিজেনরা বলতে শুরু করেছেন হয়তো খুব তাড়াতাড়ি মডেলিংয়েও হাত পাকাতে চলেছেন শালিনা।