Advertisement
১৯ জুলাই ২০২৪
Hrithik Roshan

হৃতিক-সুজ়ানের বিয়ের ভিডিয়ো ঘিরে চর্চা, তা দেখে কী বলছেন অনুরাগীরা?

প্রথম ছবি মুক্তির পরেই সুজ়ান কে বিয়ে করে নেন হৃতিক। কিন্তু ১৪ বছর পর তাঁরা বিবাহবিচ্ছেদের পথে হাটেন।

Hrithik Roshan and Sussanne khan’s wedding video goes viral on social media

সুজ়ান-হৃতিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ১৮:৫৮
Share: Save:

হৃতিক রোশন ও তাঁর প্রাক্তন স্ত্রী সুজ়ান খানের দাম্পত্য জীবন এখনও চর্চায়। সম্প্রতি, তাঁদের বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে নতুন করে ছড়িয়ে পড়েছে। তা দেখে অনুরাগীদের মধ্যে নতুন করে শুরু হয়েছে চর্চা।

২০২০ সালের ডিসেম্বরে মুক্তি পায় হৃতিক অভিনীত ছবি ‘কহো না পেয়ার হ্যায়’। প্রথম ছবিই হৃতিককে সুপারস্টারের তকমা দিয়েছিল। সে বছরই ডিসেম্বরে সুজ়ানের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন হৃতিক। বিয়ের যে ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয় পড়েছে, সেখানে দেখা যাচ্ছে, মালা বদলের মুহূর্তটি। নব-দম্পতির পাশে দাঁড়িয়ে রয়েছেন হৃতিকের বাবা রাকেশ রোশন। দু’জনকে এক সঙ্গে আলিঙ্গনবদ্ধ হয়ে নাচতেও দেখা যাচ্ছে। আসলে, এক সময় অভিনেত্রী সিমি গাড়েওয়ালের চ্যাট শোয়ে এসেছিলেন হৃতিক-সুজ়ান। সেখানেই সঞ্চালিকা এই ভিডিয়োটি তাঁদের দেখিয়ে মতামত জানতে চান। ভিডিয়োটি দেখে হৃতিক-সুজ়ানের মুখে হাসি ফুটেছিল।

নতুন করে ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। কারও মতে, জুটি হিসেবে হৃতিক-সুজ়ান ছিলেন আদর্শ। আবার কারও মতে, তখনও তাঁরা জানতেন না এক দিন আলাদা হয়ে যাবেন। আবার কেউ লিখেছেন, ‘‘এখন এই ভিডিয়োটা অর্থহীন। ওঁরা যে যার জীবনে ভাল আছেন।’’ ২০১৪ সালে বিবাহবিচ্ছেদের পছে হাঁটেন তাঁরা। কিন্তু তাঁর পরেও দুই পুত্রসন্তানকে এক সঙ্গে বড় করে তুলছেন হৃতিক-সুজ়ান। দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কও রয়েছে। একে অপরের সঙ্গীদের সঙ্গে স্বচ্ছন্দ তাঁরা। হৃতিক যেমন প্রেম খুঁজে পেয়েছেন অভিনেত্রী সাবা আজ়াদের মধ্যে। তেমনই সুজান সম্পর্কে রয়েছেন অভিনেতা আর্সালান গোনির সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Sussanne Khan Bollywood Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE