Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ মে ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

শাহরুখের ছেলের সঙ্গে ঘনিষ্ঠ ছবি থেকে এমএমএস কাণ্ড, উদ্বেগ কাটাতে থেরাপিও করান নব্যা

নিজস্ব প্রতিবেদন
২৪ ডিসেম্বর ২০২০ ১৬:১৪
এক দিকে বচ্চন এবং অন্য দিকে কপূর ও নন্দা। বলিউডের রথী মহারথী পরিবারগুলির উত্তরসূরি তিনি। ফলে প্রথম থেকেই স্টারকিড হিসেবে নব্যা নবেলী ছিলেন আলোচনা ও আকর্ষণের চুম্বক। ইন্ডাস্ট্রিতে তাঁর প্রেম নিয়েও গুঞ্জন যথেষ্ট গুঞ্জরিত হয়েছে।

কিন্তু স্টারকিড মানে তো আর ভিনগ্রহী নন। নিজের প্রজন্মের বাকি ছেলেমেয়েদের মতো নব্যাও ভালবাসেন সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করতে।
Advertisement
কোথাও না কোথাও পোস্টের মধ্যে ধরা পড়ে যায় ব্যক্তিগত জীবনও। নব্যার ক্ষেত্রেও সেটাই হয়েছে।

ইন্ডাস্ট্রির আর এক প্রথম সারির স্টারকিড আরিযান খানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গিয়েছে।
Advertisement
অমিতাভের নাতনি এবং শাহরুখের ছেলে, দু’জনেই সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে নিজেদের অনেক ছবি শেয়ার করেছেন।

বলিউডের মহা শক্তিধর দুই পরিবারের সন্তানদের একই ফ্রেমে দেখে নেটাগরিকদের উৎসাহের পারদ স্বভাবতই অনেক বেশি ছিল। ফলে গুঞ্জন ছড়াতে দেরি হয়নি।

গুঞ্জনে ইন্ধন যোগান দেয় একটি এমএমএস। নেটাগরকিদের একাংশের দাবি ছিল, ওই ক্লিপে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে নব্যা ও আরিয়ানকে।

কিন্তু পরে প্রমাণিত হয়, এমএমএস ক্লিপে যাঁরা ছিলেন তাঁরা ওই দুই স্টারকিডের লুক অ্যালাইক। এমএমএসটিও যে নকল, প্রকাশিত হয় সেই তথ্যও।

নব্যা এবং আরিয়ান বা তাঁদের পরিবার, কোনও সূত্রেই এই এমএমএস-কাণ্ডে মুখ খোলেনি।

তবে দুই তরুণ তরুণীর শরীরী ভাষা যে তাঁদের মধ্যের অন্তরঙ্গ বন্ধুত্বের ছবি ফুটিয়ে তোলে, সে বিষয়ে নিশ্চিত সিনেদর্শকরা।

২৩ বছর বয়সি নব্যার মা শ্বেতা হলেন অমিতাভ বচ্চনের মেয়ে। তাঁর বাবা নিখিল নন্দা পেশায় ব্যবসায়ী। রাজ কপূরের বড় মেয়ে ঋতু ছিলেন তাঁর ঠাকুমা।

নিউ ইয়র্কের ফোর্ডহ্যাম ইউনিভার্সিটি থেকে চলতি বছরই স্নাতক হয়েছেন তিনি। সম্প্রতি একটি ভিডিয়োয় মানসিক স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা এবং তাঁর চিকিৎসা নিয়ে কথা বলেছেন তিনি।

নব্য়া জানান, অতিরিক্ত উদ্বেগ কাটানোর জন্য তাঁকেও থেরাপির সাহায্য নিতে হয়েছে। তাঁর কথায়, মানসিক স্বাস্থ্য ভাল রাখার জন্য সাধারণ মানুষের আরও সচেতন হওয়া প্রয়োজন।

সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন মুডের ছবি শেয়ার করেন নব্যা। সেগুলির মধ্যে থাকে তাঁর বোল্ড লুকের ছবিও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল ‘প্রাইভেট’ থেকে ‘পাবলিক’ করলেন নব্যা।

নব্যার মতো আরিয়ানও পড়াশোনার জন্য বিদেশে পাড়ি দিয়েছিলেন। লন্ডনের সেভেন ওকস স্কুলের পরে তিনি পড়াশোনা করেন আমেরিকার ইউনিভার্সিটি অব সাদার্ন ক্যালিফর্নিয়া থেকে।

২০০১ সালে আরিয়ান শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন ‘কভি খুশি কভি গম’ ছবিতে। তবে নব্যা এখনও অবধি পা রাখেননি ইন্ডাস্ট্রিতে। তাঁর মা শ্বেতা জানিয়েছেন, আপাতত নব্যার অভিনয়জীবন শুরুর কোনও সম্ভাবনা নেই।