Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

এখন ‘সিঙ্গল’ সলমন খানের এই প্রাক্তন গার্লফ্রেন্ডরা!

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ৩১ জানুয়ারি ২০১৯ ১৫:০০
বলিউড অভিনেতা সলমন খান। কখনও সোমি আলি, কখনও বা হাল আমলের ক্যাটরিনা কইফের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। ভাইজান এখনও সিঙ্গল। এখন ‘সিঙ্গল’ তাঁর প্রাক্তনরাও।

সলমনের প্রথম প্রেমিকা শাহিন বানু। কলেজ জীবনে শাহিনের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল সলমনের। ১৯৯০ সাল নাগাদ তাঁদের সম্পর্ক তৈরি হয়।
Advertisement
শাহিন পরবর্তীতে বিয়ে করেন অভিনেতা সুমিত সায়গলকে। তাঁদের একটি মেয়েও হয়। বলিউড অভিনেত্রী সায়েষা সায়গল সলমন খানের প্রথম প্রেম, বলি সূত্র বলছে এমনটাই। পরবর্তীতে বিবাহবিচ্ছেদ হয়ে যায় সুমিত ও শাহিনের। বর্তমানে শাহিন সিঙ্গল। কিন্তু কেন ভেঙে গিয়েছিল সলমন শাহিনের সম্পর্ক?

সলমনের সঙ্গে সঙ্গীতা বিজলানির ঘনিষ্ঠতার কারণেই শাহিন সলমনের সম্পর্ক স্থায়ী হয়নি। সঙ্গীতার সঙ্গে বিয়ে পর্যন্ত ঠিক হয়ে গিয়েছিল সলমন খানের। ১৯৯৪ সালের মে মাসে তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল।
Advertisement
সলমন খানের সঙ্গে সঙ্গীতা বিজলানির সম্পর্ক ভেঙে যায়, সলমন অন্য একটি সম্পর্কে জড়িয়ে পড়ায় প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনকে বিয়ে করেন সঙ্গীতা। ২০০৩ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত সংসার করেছেন সঙ্গীতা। আজহারের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর সঙ্গীতাও বর্তমানে ‘সিঙ্গল’।

সঙ্গীতার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই অভিনেত্রী সোমি আলির সঙ্গে ঘনিষ্ঠতা শুরু ভাইজানের। সোমি একটি সাক্ষাৎকারে বলেন, সলমনই তাঁর প্রথম প্রেম।

আট বছর পর সোমির সঙ্গে সলমনের বিচ্ছেদ হয়। তবে তার পর আর বিয়ে করেননি সোমি। প্রেমের সম্পর্কেও জড়াননি আর, জানিয়েছিলেন একটি সংবাদমাধ্যমকে।

সলমন খানের সঙ্গে ১৯৯৭ সালে ‘হাম দিল দে চুকে সনম’-এর সেটে প্রেমের সূত্রপাত ঐশ্বর্যা রাইয়ের। কিন্তু সলমন-ঐশ্বর্যার প্রেম ভেঙে যায়। শারীরিক ও মানসিক অত্যাচারের অভিযোগ করেন তিনি। সলমন খানের প্রেমিকাদের মধ্যে একমাত্র তিনিই বিয়ের পর স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যাকে নিয়ে দিব্যি ভাল আছেন।

ঐশ্বর্যা রাইয়ের পর সলমনের সঙ্গে সম্পর্ক তৈরি হয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কইফের সঙ্গে। কিন্তু সেটিও স্থায়ী হয়নি। ক্যাটরিনা বর্তমানে সিঙ্গল।

সলমনের সঙ্গে সম্পর্ক ভাঙলেও বন্ধুত্ব রয়েছে ক্যাট সুন্দরীর। সামনেই মুক্তি পাচ্ছে তাঁদের ছবি ‘ভরত’।

বর্তমানে মডেল অভিনেত্রী লুলিয়া ভান্তুরের সঙ্গে সলমনের সম্পর্কের গুঞ্জন রয়েছে। সলমন এখনও বিবাহিত নন। বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সলমন, এমনটা প্রায়ই বলে থাকেন বলি তারকারাও।