‘পহেরেদার পিয়া কি’ সিরিয়ালের সৌজন্যে তেজস্বী প্রকাশ দর্শকদের কাছে পরিচিত মুখ। বিতর্কিত বিষয়ের কারণে সিরিয়ালটি বন্ধ করে দেওয়া হয়েছে। তবে তেজস্বীকে দেখা যেতে পারে ‘বিগ বস’-এর মঞ্চে। পরের সিজনের জন্য নাকি তাঁকে অফারও করা হয়েছে।

আরও পড়ুন, প্রকাশ্যে কেন অন্তর্বাস ছাড়া ঘুরলেন এই প্রাক্তন বিগ বস প্রতিযোগী?

ইন্ডিয়া ফোরামকে তেজস্বী বলেছেন, ‘‘আমাকে ওই শো-এর জন্য অ্যাপ্রোচ করা হয়েছে। তবে আমি এখনও নিশ্চিত নই।’’ ফলে সলমন খানের সঞ্চালনায় ওই শো-এ তেজস্বীকে দেখা যাবে কিনা তার জন্য অপেক্ষা করতে হবে দর্শকদের।

আরও পড়ুন, ঋতুদা বলেছিল, তুই ডবলডেকার বাসের তলায় চাপা পড়ে মর

তবে ‘পহেরেদার পিয়া কি’ সিরিয়ালটি বন্ধ হয়ে গেলেও তেজস্বীকে যে দর্শকদের একটা বড় অংশ মিস করছেন, তা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অনুরাগীরা। ওই ধারাবাহিকটি এক ন’বছরের ছেলের সঙ্গে ১৯ বছরের যুবতীর বিয়ে ও তার পরবর্তী সাংসারিক জীবনের চিত্রনাট্য নির্ভর ছিল। অসম জুটির মধুচন্দ্রিমায় যাওয়া, এক বালকের নিজের প্রায় দ্বিগুণ বয়সি মেয়ের পিছু নেওয়া, ন’বছরের ছেলের ১৯ বছরের স্ত্রীকে সিঁদুর পরিয়ে দেওয়া, নানা অন্তরঙ্গ দৃশ্য দেখানো ঘিরে বিতর্ক তৈরি হয়েছিল। রীতিমতো ক্ষিপ্ত হয়ে ওঠেন দর্শকদের একটা বড় অংশ। দাবি ওঠে, এ ধরনের দৃশ্য দর্শক ও শিশুদের মনে কুপ্রভাব ফেলতে পারে। বিতর্কের মুখে পড়ে বন্ধ করে দেওয়া হয় ওই সিরিয়াল।