Advertisement
১৯ জুলাই ২০২৪
Bollywood

কবে দাদু হচ্ছেন? রণধীর জানালেন...

জল্পনা চলেছে বহু দিন ধরে। গুজবও রটেছে প্রচুর। কিন্তু এর মধ্যেও একটা খবরটা প্রায় সকলেই জানেন। করিনা কপূর খানের ডেলিভারি ডেট ডিসেম্বরেই। কিন্তু তারিখটা জানা ছিল না কারও। ভক্তদের চূড়ান্ত কৌতুহল নিরসন করতে এ বার আসরে নামলেন স্বয়ং রণধীর কপূর।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৬ ১১:২৭
Share: Save:

জল্পনা চলেছে বহু দিন ধরে। গুজবও রটেছে প্রচুর। কিন্তু এর মধ্যেও একটা খবরটা প্রায় সকলেই জানেন। করিনা কপূর খানের ডেলিভারি ডেট ডিসেম্বরেই। কিন্তু তারিখটা জানা ছিল না কারও। ভক্তদের চূড়ান্ত কৌতুহল নিরসন করতে এ বার আসরে নামলেন স্বয়ং রণধীর কপূর। ঘোষণা করলেন করিনা কপূর খানের ডেলিভারি ডেট।

সম্প্রতি একটি মিডিয়া রিপোর্টের দাবি, রণধীর নিজে বিবৃতি দিয়ে জানিয়েছেন মেয়ের ডেলিভারির ডেট। ওই রিপোর্ট অনুযায়ী, রণধীর জানিয়েছেন, ‘‘করিনা মাতৃত্বকালীন সময়টা বেশ ভাল ভাবে সামলেছে। আমরা সকলেই অপেক্ষা করে রয়েছি ওর সন্তানের জন্য। আগামী ২০ ডিসেম্বর ওর ডেলিভারি ডেট।”

মাতৃত্বকালীন সময়টা যে বেশ ভাল ভাবেই কাটিয়েছেন করিনা তার প্রমাণও পেয়েছে ভক্তরা। এর মধ্যেই সামলেছেন ফোটোশুট থেকে শুটিং— সব কিছু। তবে সবটাই নিয়ম মেনে। সতর্ক সইফ আলি খানও করিনার পাশে ছিলেন সব সময়। তবে সপ্তাহ খানেক ধরে এ সবও বন্ধ করেছেন নায়িকা। এখন স্রেফ বিশ্রাম।

আরও পড়ুন...
পড়ছে টিআরপি, জনপ্রিয়তা কমছে ‘কোয়ান্টিকো’র!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delivery Date Kareena Kapoor Randhir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE