Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ranveer Singh

Ranveer Singh: বান্দ্রায় শাহরুখের মন্নতের পাশে ১১৯ কোটির ফ্ল্যাট কিনলেন রণবীর!

তিনিও যে কিছু কম নন, প্রমাণ করার সময় এসেছে। মুম্বইয়ের সবচেয়ে অভিজাত এলাকা বান্দ্রায় এ বার জায়গা করে নিলেন রণবীর সিংহ।

আরও কাছাকাছি, আরও উচ্চতায়

আরও কাছাকাছি, আরও উচ্চতায়

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৪:৩২
Share: Save:

আরব সাগর পারে স্বপ্নের মতো সাজানো মুম্বইয়ের বান্দ্রা। চার দিকে বিলাসবহুল বহুতলের সারি। প্রবেশদ্বারে বলিউডের তারকাদের ঠিকানা লেখা নামফলক। শাহরুখ খানের বাংলো ‘মন্নত’ দেখতেও সেখানেই ভিড় করেন ভক্তরা। এ বার তার পাশে জায়গা করে নিলেন রণবীর সিংহও। বান্দ্রায় সমুদ্রমুখী বহুতলে কোয়াড্রুপ্লেক্স অর্থাৎ চারটি তল মিলিয়ে একটি ফ্ল্যাট কিনেছেন ‘গাল্লি বয়’। যার দাম ১১৯ কোটি টাকা!

সূত্রের খবর, বাবা জগজিৎ সুন্দর সিংহ ভাবনানির ফার্মের সঙ্গে যৌথ ভাবে ‘মন্নত’-এর কাছে ওই বিলাসবহুল ফ্ল্যাটটি কিনেছেন রণবীর। বহুতলের ১৬, ১৭, ১৮ এবং ১৯ তলা জুড়ে ফ্ল্যাটের ব্যাপ্তি। সব মিলিয়ে ১১,২৬৬ বর্গফুট কার্পেট এরিয়া। ব্যক্তিগত ছাদ এলাকা ১,৩০০ বর্গফুট জুড়ে।

আরও পড়ুন:

২০২১ সালে, রণবীর এবং তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোন আলিবাগে ২২ কোটি টাকায় একটি বাংলো কিনেছিলেন। তার পরে এই প্রথম এতখানি সম্পত্তির মালিক হলেন পর্দার ‘বাজিরাও’।

সদা হাসিখুশি অভিনেতার বলিউডের কেরিয়ারও এগোচ্ছে তরতরিয়ে। ‘সিম্বা’-র পরে তাঁকে দেখা যাবে রোহিত শেট্টিরই পরের ছবি ‘সার্কাস’-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE